শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪
বান্দরবানে

সনাতন ধর্মালম্বীদের শ্রী শ্রী লোকনাথ সেবাশ্রমের উদ্বোধন

প্রকাশঃ ১৪ মে, ২০১৮ ১১:২৭:৩১ | আপডেটঃ ২১ মার্চ, ২০২৪ ০২:৫৯:৫৩  |  ৭৬৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে সনাতন ধর্মালম্বীদের শ্রী শ্রী লোকনাথ সেবাশ্রমের উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে বান্দরবান সদরের স্টেডিয়াম এলাকার সুধাংশু পাড়ায় নবনির্মিত এই লোকনাথ সেবাশ্রমের উদ্বোধন করা হয়।

এসময় চট্টগ্রামের পশ্চিম হারলার শুচিয়ার শ্রী শ্রী লোকনাথ -রামঠাকুর সেবাশ্রমের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ শ্রী শ্রী অজপানন্দ ব্রহ্মচারী অনুষ্ঠানে উপস্থিত থেকে নবনির্মিত এই লোকনাথ সেবাশ্রমের উদ্বোধন করেন। এসময় শ্রী শ্রী লোকনাথ সেবাশ্রমের সভাপতি রতন দাশ,সহ-সভাপতি রামপদ দাশ,ননাই শীল,সম্পাদক লিটন চক্রবর্তী,সাংগঠনিক সম্পাদক রুপন দাশ,অর্থ সম্পাদক রতন শীল,মন্দিরের ভুমিদাতা মানিক শীল সহ সনাতন ধর্মালম্বী নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সনাতন ধর্মালম্বী লোকনাথ ঠাকুর প্রেমী নারী ও পুরুষেরা উপস্থিত হয়ে মোমবাতি ও ধুপ প্রজ্জলন করে  এবং জগতের সুখ শান্তি কামনায় সমবেত প্রার্থনা করে।
সনাতন ধর্মালম্বীদের এই শ্রী শ্রী লোকনাথ সেবাশ্রমের উদ্বোধন উপলক্ষে জেলা ও উপজেলা ছাড়া ও দেশের বিভিন্ন লোকনাথ মন্দিরের ব্রহ্মচারী ও সেবকেরা অনুষ্টানে উপস্থিত ছিলেন, আর উপস্থিত ভক্তদের জন্য উৎসবস্থলে আয়োজন করা হয় মহা প্রসাদের।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions