বুধবার | ১৬ অক্টোবর, ২০১৯
কিউ কম্পিউটার ট্রেনিং ইনটিস্টিউটের কোর্স সমাপনী উপলক্ষে সদন বিতরণ অনুষ্ঠান

কম্পিউটার শিক্ষা পাশাপাশি ইংরেজী শিক্ষার বিকল্প নেই: নব বিক্রম কিশোর ত্রিপুরা

প্রকাশঃ ২৯ অগাস্ট, ২০১৯ ০৪:৩৪:২৯ | আপডেটঃ ১৬ অক্টোবর, ২০১৯ ০৩:২০:৪০  |  ২০৭
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। কম্পিউটার শিক্ষা পাশাপাশি ইংরেজী শিক্ষার বিকল্প নেই মন্তব্য করে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি বলেছেন, বিশে^ চ্যালেঞ্জ  মোকাবিলা এবং টিকে থাকার জন্য ইংরেজীতে দক্ষতা অর্জন করতে হবে এবং প্রযুক্তিকে সঠিক ভাবে কাজে লাগাতে হবে।

খাগড়াছড়িতে কিউ কম্পিউটার ট্রেনিং ইনটিস্টিউটের কোর্স সমাপনী উপলক্ষে বৃহস্পতিবার সকালে সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি বর্তমান সরকারের নানা উন্নয়ন কর্মকা-ের কথা তুলে ধরে ২০২০ সালে বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকী পালনসহ হাতে নেওয়া বিভিন্ন উদ্যোগের কথা তুলে ধরেন। অনুষ্ঠানে অতিথিদের ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।  

খাগড়াছড়ি জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক জীতেন বড়–য়ার সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য পরিকল্পনা ড. প্রকাশ কান্তি চৌধুরী,খাগড়াছড়ি অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালা উদ্দিন,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের খাগড়াছড়ি নির্বাহী প্রকৌশলী মুজিবুল আলম, দৈনিক অরণ্যবার্তার সম্পাদক চৌধুরী আতাউর রহমান প্রমূখ।
পরে ২৯৬ জন প্রশিক্ষানার্থীদের মাঝে কোর্স সমাপনী উপলক্ষে সদন বিতরণ করেন প্রধান অতিথি।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions