শুক্রবার | ০৬ ডিসেম্বর, ২০১৯

খাগড়াছড়িতে বাবার বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের অভিযোগ

প্রকাশঃ ১৯ জুলাই, ২০১৯ ০৩:৪৭:০২ | আপডেটঃ ০৬ ডিসেম্বর, ২০১৯ ০৩:২৫:৪৮  |  ৮৩০
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির রামগড়ে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। গতকাল বৃহস্পতিবার রাতে রামগড় থানায় নির্মম এ ঘটনার বর্ণনা দেয় কিশোরী। রামগড় সদর ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের বাসিন্দা দিনমজুর আবুল কাশেমের বিরুদ্ধে এ অভিযোগ ৮ম শ্রেণী পড়–য়া তার নিজ মেয়ের।

ভিকটিমের বর্ণনায় পুলিশ জানায়, গত ২ জুলাই রাতে কিশোরীর রুমে গিয়ে জোরপূর্বক তাকে প্রথম ধর্ষণ করে বাবা আবুল কাশেম। এরপরও আরও একাধিকবার তার ওপর পাশবিক নির্যাতন চালানো হয়। ঘটনাটি মা-কে বলার পর কোন প্রতিকার না পেয়ে স্থানীয়দের জানানো হয়। পরে স্থানীয়রা মা ও মেয়েকে বৃহস্পতিবার রাতে রামগড় থানায় নিয়ে আসে। ন্যাক্কারজনক এমন ঘটনায় ক্ষোভ জানিয়ে অভিযুক্ত বাবার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি স্থানীয়দের।  

রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ জানান, অভিযোগ দায়ের করতে আসার পর পুলিশ মা ও মেয়েকে আলাদা করে এবং একসাথে জিজ্ঞাসাবাদ করেছে। বাবা বিরুদ্ধে অভিযোগ আমলে নিয়ে মামলা গ্রহণের প্রস্তুতি চলছে। ভিকটিম থানায় আসার পর থেকে পাষ- বাবা আবুল কাশেম পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে। মামলা দায়ের পর পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions