বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪
নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ ৬ জনের মর্মান্তিক খুনের ঘটনায় শোকসভা

শোককে শক্তিতে পরিনত করে ইউপিডিএফের সশস্ত্র সন্ত্রাসীদের প্রতিহত করার আহবান

প্রকাশঃ ০৮ মে, ২০১৮ ১১:৫৪:০৯ | আপডেটঃ ২২ মার্চ, ২০২৪ ১১:০৩:৫৩  |  ২৬৫০
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট শক্তিমান চাকমাসহ ৬ জনের খুনের ঘটনায় শোকসভা করেছে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এম এন লারমা)।

আজ মঙ্গলবার খাগড়াছড়িতে দলের অস্থায়ী কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক তাতিন্দ্র লাল চাকমা ওরফে মেজর পেলে, রাজনৈতিক বিষয়ক সম্পাদক বিভুরঞ্জন চাকমা, কেন্দ্রীয় সদস্য দুর্গারানী চাকমা,উজ্জ্বল ত্রিপুরা, রাঙ্গামাটি জেলা শাখার সদস্য চিত্র বিকাশ চাকমা ও খাগড়াছড়ি জেলা সভাপতি আরদ্য লাল খীসা প্রমুখ।

সভায়  দলের কেন্দ্রীয় সহ-সভাপতি ও নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট শক্তিমান চাকমা ও তার শেষকৃত্যানুষ্ঠানে যাবার পথে ইউপিডিএফ (গনতান্ত্রিক) এর আহবায়ক তপন জ্যোতি চাকমা বর্মাসহ অপর ৫ জনের মর্মান্তিক খুনের ঘটনায় গভীর শোক প্রকাশ করা হয়। সভায় বক্তারা শোককে শক্তিতে পরিনত করে প্রতিক্রিয়াশীল ও ইউপিডিএফ এর সশস্ত্র সন্ত্রাসীদের প্রতিহত করার আহবান জানায়। তারা একই সাথে ইউপিডিএফকে সশস্ত্র সন্ত্রাসী সংগঠন হিসেবে নিষিদ্ধ করার জন্য সরকারের কাছে দাবী জানায়।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions