মঙ্গলবার | ১৬ এপ্রিল, ২০২৪
রাঙামাটিতে ব্রাশ ফায়ারে নিহত ৫

খাগড়াছড়ি হাসপাতালে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর

প্রকাশঃ ০৪ মে, ২০১৮ ০৪:২১:৩৬ | আপডেটঃ ১৪ এপ্রিল, ২০২৪ ১২:০১:২০  |  ১৪৬১
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। নানিয়ারচরে প্রতিপক্ষের ব্রাশফায়ারে নিহত ইউপিডিএফ (গণতান্ত্রিক) প্রধান তপন জ্যোতি চাকমা ওরফে বর্মাসহ নিহত ৫ জনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। খাগড়াছড়ি সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে শুক্রবার রাতেই কড়া নিরাপত্তায় মরদেহ গুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

এর আগে, সন্ধ্যায় পুলিশ ও সেনাবাহিনীর কড়া নিরাপত্তায় ঘটনাস্থল রাঙামাটির নানিয়ারচরের বেতছড়ি থেকে খাগড়াছড়ি সদর হাসপাতালে বর্মাসহ তিনজনের মরদেহ ময়নাতদন্তের জন্য আনা হয়। নিহতরা হলেন, ইউপিডিএফ গণতান্ত্রিক প্রধান তপন জ্যোতি চাকমা ওরফে বর্মা, জনসংহতি সমিতি (এমএন-লারমা) সমর্থিত যুব সমিতির কেন্দ্রীয় সদস্য সুজন চাকমা, মহালছড়ি শাখার সভাপতি সুজতনয় চাকমা, সমর্থক সেতু রঞ্জন চাকমা ও মাইক্রো চালক সজীব হোসেন।
খাগড়াছড়ি সদর থানার অফিসার ইন-চার্জ(ওসি) সাহাদাত হোসেন টিটো বলেন, মরদেহগুলোর ময়নাতদন্ত শেষে পর্যায়ক্রমে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার দূর্বৃত্তের গুলিতে নিহত নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. শক্তিমান চাকমার শেষকৃত্যানুষ্ঠানে যোগ দিতে খাগড়াছড়ি থেকে নানিয়ারচর যাওয়ার পথে খাগড়াছড়ি-রাঙামাটি সড়কের বেতছড়ি এলাকায় দূর্বৃত্তের গুলিতে ৫ জন নিহত ও ৮জন আহত হয়। আহতদের মধ্যে ৪ জন চট্টগ্রাম ও ৪ জন খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন। এঘটনার জন্য জনসংহতি সমিতি(এমএন লারমা) প্রতিপক্ষ ইউপিডিএফকে দায়ী করছে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions