বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

শক্তিমান চাকমাকে ইউপিডিএফের সন্ত্রাসীরা মেরেছে দাবি জেএসএস সংস্কারের

প্রকাশঃ ০৩ মে, ২০১৮ ০৩:৪৬:৫৯ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০১:০১:২২  |  ১৫১৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান ও জনসংহতি সমিতি (এমএন লারমা) দলের সহসভাপতি এডভোকেট শক্তিমান চাকমাকে হত্যার জন্য ইউপিডিএফ -এর সভাপতি প্রসিত বিকাশ খীসা, সাধারণ সম্পাদক রবি শংকরচাকমা, আনন্দ প্রকাশ চাকমা ও রঞ্জন মনি (আদি)’কে দায়ি করেছে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(এমএনলারমা)।

বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি’র তথ্য ও প্রচার সম্পাদক সুধাকর ত্রিপুরা সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়. ‘ ইউপিডিএফ -এর সভাপতি প্রসিত বিকাশ খীসা, সাধারণ সম্পাদক রবি শংকরচাকমা, আনন্দ প্রকাশ চাকমা ও রঞ্জন মনি (আদি) চাকমার সিদ্ধান্তে জনসংহতি সমিতির নেতাদের খুন করার নির্দেশ দেওয়া হয়। রঞ্জনমনি (আদি) চাকমা বর্তমানে ইউপিডিএফ -এর কোম্পানি কমান্ডার। তিনি মোবাইল ফোনে বিভিন্ন ইউনিটে এই সিদ্ধান্ত কার্যকর করার জন্য নির্দেশ দেন। নির্দেশ পাওয়ার পর লক্কোচ চাকমা, ডাক নাম বাবু চাকমা, দলীয় নাম অর্পন চাকমা (কালেক্টর), সাং- দীপুপাড়া,মাচালং, ৫ নংওয়ার্ড, ৬নং সাজেক ইউপি একজন সহকারী নিয়ে মোটর সাইকেল যোগে দুই ঝোলা কাঁধে রেখে এ্যাড. শক্তিমান চাকমাকে খুব সামনে থেকে গুলি করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।’

বিবৃতিতে ‘এই বর্বরোচিত ও ন্যাক্কারজনক হত্যাকান্ডের জন্য সন্ত্রাসী ও হত্যাকারী সংগঠন ইউপিডিএফ সরাসরি দায়ি। পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির পক্ষ থেকে এহেন নৃশংস হত্যাকান্ডের তীব্র নিন্দা, ঘৃনা ও প্রতিবাদ জানাচ্ছি এবং এই হত্যাকান্ডের সাথে জড়িত ব্যক্তিদের অনতিবিলম্বে আইনানুগব্যবস্থা নেওয়ার জোর দাবি জানানো হয়েছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions