বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪
বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ’র জন্মদিনের আলোচনায় বক্তারা

যুদ্ধাপরাধীদের নামে সকল স্থাপনা দ্রুত অপসারণের দাবি

প্রকাশঃ ০১ মে, ২০১৮ ০৪:১৩:০৮ | আপডেটঃ ২১ এপ্রিল, ২০২৪ ১১:১৮:১৩  |  ৭৭২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে প্রথমবারের মত বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ’র জন্মদিন উদযাপন করা হলো। এতে বক্তারা রাঙামাটিতে যুদ্ধাপরাধীদের নামে যে সকল স্থাপনা রয়েছে তা দ্রুত অপসারণ করার দাবি জানান। স্বাধীনতার দীর্ঘ সময়ও যুদ্ধাপরাধীদের নামে সড়ক ও স্থাপনার নাম থাকাটা খুবই লজ্জাজনক। তাই অনতিবিলম্বে যুদ্ধাপরাধীদের নামে যেসব স্থাপনা ও সড়কের নাম রয়েছে সেসব অপসারণ করে স্থানীয় মুক্তিযোদ্ধাদের নামে নামকরণের দাবি জানান।
আজ ১লা মে বিকেলে আইসিডিপি কনফারেন্স রুমে বীরশ্রেষ্ঠের জন্মদিন উদযাপনের আয়োজন করেছে বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ ফাউন্ডেশন।
অনুষ্ঠানে রাঙামাটির স্থানীয় মুক্তিযোদ্ধাদের নামে সড়ক ও বিভিন্ন স্থাপনার নামকরণ করা হবে বলে প্রতিশ্রুতি দেন পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী। মেয়র বলেন, রাঙামাটির শিক্ষার্থীদের  মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করতে নানা উদ্যোগ নেয়া হবে।
বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ ফাউন্ডেশনের উদ্যোক্তা ও পরিচালক ইয়াছিন রানা সোহেলের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, বৃহত্তর বনরূপা ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি মোঃ আবু সৈয়দ। মোঃ কামরুল হাছান রাজিবের পরিচালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশনের সমন্বয়ক মোঃ শহীদুল ইসলাম রাসেল। আলোচনা সভায় বীরশ্রেষ্ঠের উপর স্বরচিত কবিতা পাঠ করেন সমন্বয়ক মোঃ কামরুল হাছান রাজিব।
আলোচনা সভা শেষে বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ’র ৭৫তম জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions