বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

ভারী বর্ষণে বিপর্যস্ত খাগড়াছড়ি, মাটিরাঙায় গাছ পড়ে নিহত ১

প্রকাশঃ ৩০ এপ্রিল, ২০১৮ ১০:১৪:২০ | আপডেটঃ ২৩ মার্চ, ২০২৪ ১০:১৮:৩৬  |  ৭০১
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বৈশাখের ভারী বর্ষণে বিপর্যস্ত পাহাড়ী জনপদ খাগড়াছড়ি। সোমবার সকাল জেলার বিভিন্ন স্থানে থেকে থেমে থেমে বৃষ্টিপাত অব্যাহত থাকলেও দুপুরের পর ঝড়ো হাওয়া ও ভারী বর্ষণে ভোগান্তিতে পড়ে জরুরী কাজে বের হওয়া লোকজন। ঝড়ের প্রভাবে খাগড়াছড়ি শহরের প্রাণকেন্দ্র শাপলা চত্বর ও আশপাশের সড়কগুলো ছিল জনমানব শুন্য। 

সোমবার বিকেলে মাটিরাঙার দক্ষিণ মুসলিমপাড়ায় কাল বৈশাখী ঝড়ে ঘরের উপর গাছ ভেঙ্গে পড়ে মো: আমির হোসেন নামে একজন নিহত হয়েছে। এছাড়া সকাল থেকে থেমে থেমে বৃষ্টিপাত অব্যাহত থাকলেও দুপুরের পরে ঝড়ো হাওয়া ও ভারী বর্ষণে ভোগান্তিতে পড়ে জরুরী কাজে বের হওয়া লোকজন। ঝড়ের প্রভাবে খাগড়াছড়ি শহরের প্রাণকেন্দ্র শাপলা চত্বর ও আশপাশের সড়কগুলো ছিল জনমাবন শুন্য।

সপ্তাহের প্রথম কর্মদিবস হলেও ঝড়ের কারণে অফিস পাড়ায় তেমন ভিড় ছিল না। টানা বন্ধে খাগড়াছড়ির প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে আসা পর্যটকরা বৃষ্টিতে বিপাকে পড়েছেন। ভারী বর্ষণের পাশাপাশি ঝড়ো হাওয়া থাকায় সকাল থেকে বন্ধ রয়েছে বিদ্যুৎ সরবরাহ।

ভারী বর্ষণে পাহাড় ধসের শঙ্কা থাকলেও এখনও পর্যন্ত ঝুঁকিপূর্ণ স্থানে বসবাসকারীদের সরিয়ে আনতে প্রশাসনের কোন উদ্যোগ চোখে পড়েনি।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions