বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪
ক্লিন ক্যাম্পাস এন্ড গ্রীন ক্যাম্পাস” নামে

খাগড়াছড়িতে পরিচ্ছন্ন ও সবুজ ক্যাম্পাস গড়ার প্রতিযোগিতা শুরু

প্রকাশঃ ৩১ মার্চ, ২০১৯ ০৯:৩৬:৫৪ | আপডেটঃ ২১ এপ্রিল, ২০২৪ ১২:২৪:৫৫  |  ১০০১
সিএইচটি টুডে ডট কম,  খাগড়াছড়ি।  খাগড়াছড়িতে শুরু হয়েছে “ ক্লিন ক্যাম্পাস এন্ড গ্রীন ক্যাম্পাস” নামে পরিচ্ছন্ন ও সবুজ ক্যাম্পাস গড়ার প্রতিযোগিতা। স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন এ প্রতিযোগিতার আয়োজন করে। রোববার দুপুরে খাগড়াছড়ি অফিসার্স ক্লাব মিলনায়তনে প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো: আবুল হাসেম।

 বিডি ক্লিন খাগড়াছড়ির উপদেষ্ঠা বিশ্বজিৎ রায় দাশ’র সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল আওয়াল চৌধুরী, ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানীর রিজিয়নাল কো-অর্ডিনেটর মো: ইসমাইল হোসেন সবুজ, খাগড়াছড়ি বায়তুশ শরফ মাদ্রাসার সুপার মাওলানা আবু উসমান ,খাগড়াছড়ি মা ও শিশু কল্যাণ কেন্দ্রের পরিদর্শিকা শাহনাজ সুলতানা। অনুষ্ঠানে সঞ্চালনা করেন বিডি ক্লিন খাগড়াছড়ির সমন্বয়ক, মোঃ শাহাদাৎ হোসেন কায়েশ।

অনুষ্ঠানের শুরুতে  সম্মেলিতভাবে জাতীয় সংগীত পরিবেশন ও পরিচ্ছন্নতার শপথ পাঠ করান বিডি ক্লিন সদস্য মো আতিক উল্লাহ। অনুষ্ঠানে ১৬টি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক প্রতিনিধি, শিক্ষার্থী ও বিডি ক্লিন খাগড়াছড়ির সদস্যরা উপস্থিত ছিল ।

অনুষ্ঠানে বক্তাগণ বিডি ক্লিনের কার্যক্রমের প্রশংসা করে বলেন,স্বেচ্ছাসেবী ও সেবা মুলক কার্যক্রমের পাশাপাশি জাতির নেতৃত্ব দেয়ার জন্য ব্যক্তিগত ক্যরিয়ার গঠনেও মনযোগী হবার আহবান জানান।
“এই ক্যাম্পাস আমার,পরিচ্ছন্ন রাখার দায়িত্ব আমার” এ শ্লোগানে প্রাথমিক বিদ্যালয়,মাধ্যমিক বিদ্যালয়,উচ্চ মাধ্যমিক বিদ্যালয়,বিশ্ব বিদ্যালয় ক্যাম্পাসে আন্ত:জেলা ও জাতীয় পর্যায়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ৮টি ইভেন্টে ১২০ মার্কের এ প্রতিযোগিতা ৩১ মার্চ থেকে শুরু হয়ে শেষ হবে ২৪ মে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions