বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

রাইখালীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে জেলা পরিষদের ত্রান বিতরণ

প্রকাশঃ ২৮ এপ্রিল, ২০১৮ ০৮:৩৮:০০ | আপডেটঃ ০৮ এপ্রিল, ২০২৪ ০৮:৪৭:৩৫  |  ৬৬৫
সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। রাঙামাটি জেলায় কাপ্তাই উপজেলা রাইখালী ইউনিয়নে নারাঙ্গিরি বড় পাড়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে নগদ অনুদান বিতরণ করা হয়েছে।

আজ সকাল ১০টার সময় উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কার্যালয়ে নারানগিরি বড় পাড়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৫২টি পরিবারকে মাথাপিছু নগদে পাঁচ হাজার টাকা হারে দুই লক্ষ ষাট হাজার টাকা বিতরণ করেন রাঙামাটি জেলা পরিষদের সদস্য প্রকৌশলী থোয়াইচিং মারমা। এসময় উপস্থিত ছিলেন রাজস্থলী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি পুলক বড়–য়া, সাবেক ইউপি চেয়ারম্যান ও রাইখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মংক্য মারমা, বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান ঞোমং মারমা, রাইখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইউছুপ কার্বারী, নারানগিরি বড় পাড়ার কার্বারী সাঅংপ্রু মারমা প্রমুখ।

নগদ অর্থ বিতরণ কালে জেলা পরিষদের সদস্য থোয়াইচিং মারমা বলেন বর্তমান সরকার অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় দূর্গম নারানগিরি বড় পাড়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারদের মাঝে জেলা পরিষদের মাধ্যমে এই সহায়তা প্রদান করেন।

প্রসঙ্গত: গত ১৫ এপ্রিল বিকাল ৪ঘটিকার সময় আকস্মিক অগ্নিকান্ডে পাড়ার ৫২টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারগুলো বর্তমানে খোলা আকাশের নীচে মানবেতর জীবন যাপন করছেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions