শনিবার | ২০ এপ্রিল, ২০২৪
কাপ্তাইয়ে

স্কাউটের আয়োজনে ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশঃ ২৬ এপ্রিল, ২০১৮ ০৩:২৪:১৮ | আপডেটঃ ১২ এপ্রিল, ২০২৪ ১১:১৭:০৪  |  ৫৮২
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলা স্কাউটস এর মনমুগ্ধকর আয়োজনে উৎসবমূখর পরিবেশে  বৃহস্পতিবার বিকেলে প্রথম বারের মতো কাপ্তাই এর প্রশান্তি পার্কের সামনে থেকে উপজেলা সদর পর্যন্ত মাদকমুক্ত সমাজ গঠন ও দূর্যোগ মোকাবিলায় জনগণের জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে কাপ্তাই উপজেলা মিলনায়তনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।
কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা স্কাউটসের সভাপতি তারিকুল আলমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন ও পুরস্কার বিতরণ করেন, কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মো দিলদার হোসেন।

উপজেলা স্কাউটসের সহকারী কমিশনার (প্রচার ও প্রককাশনা) কাজী মোশাররফ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, কাপ্তাই উপজেলা স্কাউটস এর সাধারণ সম্পাদক মাহাবুব হাসান বাবু।

বিশেষ অতিথি ছিলেন, কাপ্তাই থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) নূরুল আলম। উপস্থিত ছিলেন, কাপ্তাই উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোজাম্মেল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি এআর লিমন, বড়ইছড়ি নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়সীম বড়ুয়া, শহীদ সামশুদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হানিফ, স্থানীয় সাংবাদিক নূর হোসেন মামুন সহ আরও অনেকেই।

প্রধান অতিথির বক্তব্যে কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মো দিলদার হোসেন বলেন, ক্রীড়াঙ্গনে কাপ্তাই উপজেলার রয়েছে যথেষ্ট সুনাম। এই উপজেলা হতে বাংলাদেশের ক্রীড়াঙ্গনের প্রতিটি ক্ষেত্রেই ভালো ভালো খেলোয়ারের জন্ম হয়েছে। এই ধারা অব্যাহত রাখতে হবে। তিনি উপজেলা স্কাউটস কে জমজমাট ভাবে উক্ত খেলা অনুষ্ঠিত করায় ধন্যবাদ জ্ঞাপন করেন।

এদিকে প্রশান্তি পার্ক থেকে উপজেলা সদর পর্যন্ত (সাত কিমি) ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় বিভিন্ন স্কুলের শিক্ষক, শিক্ষার্থী, ছাত্রলীগ, স্কাউটস সহ মোট ২৬জন প্রতিযোগী অংশগ্রহণ করেন। এদের মধ্যে প্রথমস্থান অধিকার করেন, মো হƒদয়, ২য় হয় শাহাদাত হোসেন জয় এবং ৩য় হয় মো সোহেল। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।



এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions