শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়িতে র‌্যাব-সেনাবাহিনীর অভিযানে দুই অস্ত্র ব্যবসায়ী আটক

প্রকাশঃ ০৬ মার্চ, ২০১৯ ০৮:৩৭:৪৮ | আপডেটঃ ১৩ এপ্রিল, ২০২৪ ১০:০৩:২০  |  ১৮২০
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে অভিযানে চালিয়ে দুই অস্ত্র ব্যবসায়ী আটক করেছে র‌্যাব-সেনাবাহিনী। বধুবার সাড়ে ৩টা থেকে অভিযান পরিচালনা করে সাড়ে ৩টায় জেলা শহরের মসজিদ রোড় সড়কের মুক্তমঞ্চ সংলগ্ন ফোর স্টার হোটেল আবাসিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
এ সময় তাদের কাজ থেকে ২টি বিদেশী পিস্তল, একটি দেশীয় এলজি, ২টি ম্যাগজিন, ১০ রাউন্ড তাজা বুলেট ও ১টি কার্তুজ উদ্ধার করা হয়। তাৎক্ষণিক আটককৃতদের নাম পাওয়া যায়নি। র‌্যাব অভিযান পরিচালনা করেন র‌্যাব-৭ চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহামুদ ও র‌্যাব সেভেন এর মেজর মাসুদ পারভেজ।
র‌্যাব ও পুলিশ সূত্র জানায়, দীর্ঘ দিন ধরে অস্ত্র ব্যবসায়ীর সাথে জড়িত। এর আগেও চক্রটিকে আটকের চেষ্টা করলেও কৌশলে পালিয়ে যায়। তাবে এবার তাদের র‌্যাব ছদ্ববেশে তাদের অভিযান চালিয়ে আটকে সক্ষম হয়। অভিযান পরিচালনাকালে  সেনাবাহিনীও যৌথ ভাবে অভিযান পরিচালনায় অংশ নেয়।
খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ শাহাদাত হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযানে অস্ত্রসহ ২ ব্যবাসয়ী আটকের খবর পেয়েছি। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের এখনো থানায় হস্থান্তর করা হয়নি।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions