বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

মাদক থেকে যুব সমাজকে দুরে রাখতে বান্দরবানে মোটর সাইকেল শোভাযাত্রা

প্রকাশঃ ০১ ফেব্রুয়ারী, ২০১৯ ০৬:১৬:১২ | আপডেটঃ ১৩ এপ্রিল, ২০২৪ ০৭:০৪:২২  |  ১০৩৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। মাদক থেকে যুব সমাজকে দুরে রাখতে বান্দরবানে মোটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে বান্দরবান ব্রাদার হুড বিডি নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে এই মোটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয় ।

এসময় বান্দরবানের বিভিন্ন উপজেলার যুব সমাজের প্রায় ৫ শত মোটর সাইকেল চালকেরা এই মোটর সাইকেল শোভাযাত্রায় অংশ নেয়। সকাল ৮ টায় বান্দরবান রাজার মাঠ থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে বান্দরবানের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে রাঙ্গামাটি জেলার কাপ্তাই লেকের পর্যটন কেন্দ্রের উদ্যোশে রওনা দেন।
এসময় যুবকেরা বান্দরবান থেকে  কাপ্তাই দীর্ঘ ১৬৬ কিলোমিটার সড়কে মোটর সাইকেল চালান এবং পথে পথে বিভিন্ন স্থানে দাড়িঁয়ে পথচারীদের মাদকের ক্ষতিকর দিক সর্ম্পকে অবহিত করে এবং মাদক থেকে যুব সমাজকে দূরে থাকার আহবান জানান।

ব্রাদার হুড এমসি বিডি সমন্বয়ক মো. সিফাতু রহমান বলেন,  আমরা মনে করি আমাদের এই বাইক শোভাযাত্রার মাধ্যমে বান্দরবান সহ এর পাশাপাশি জেলার তরণদের মনে একটি সুন্দর রুপর নিবে আর আমরা এই ও মনে করি আমাদের এই শোভাযাত্রার মাধ্যমে মাদেেকর ক্ষতির বিভিন্ন দিক সর্ম্পকে সবাই জানবে এবং মাদক থেকে সবাই দুরে সরে গিয়ে একটি সুন্দর দেশ ও পরিবেশ সুষ্টি হবে।

প্রসঙ্গত, ২০১৬ সালের জানুয়ারিতে  বান্দরবানের কিছু উদ্যোমী যুবকের ব্যতিক্রমী উদ্যোগে গড়ে ওঠে বান্দরবান  ব্রাদার হুড বিডি নামের একটি সংগঠন,আর এই সংগঠন সৃষ্টির পর থেকেই প্রতিবছরই মাদকের বিরুদ্ধে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে সংগঠনের সদস্যরা ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions