শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়ি পৌরসভা মেয়রের বিরুদ্ধে স্কুল শিক্ষকের ২ কোটি টাকার মানহানির মামলা

প্রকাশঃ ২৯ জানুয়ারী, ২০১৯ ১২:৫৮:৪৯ | আপডেটঃ ১৫ এপ্রিল, ২০২৪ ০৩:৪৯:২৩  |  ২০৭৫
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলমের বিরুদ্ধে ২ কোটি টাকার মানহানীর মামলা করলেন এক স্কুল শিক্ষক। খাগড়াছড়ির চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোরশেদ আলম মামলাটি গ্রহন করে আগামী একুশ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে জেলার অতিরিক্ত পুলিশ সুপার  এম এম সালাহ উদ্দিনকে নির্দেশ দিয়েছেন।

মঙ্গলবার দুপুরে খাগড়াছড়ির বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটের এর আমলী আদালতে মানহানীর মামলা করেন জেলার লক্ষীছড়ি উপজেলার লেলাং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো: আকতার হোসেন।

 তিনি অভিযোগ করেন, শহরের হাসপাতাল গেইট এলাকায় অনুমতি ছাড়াই সেমিপাকা ইমারত নির্মান করেছেন মর্মে পৌরসভার মেয়র রফিকুল আলম ক্ষমতার অপপ্রয়োগ করে তার বিরুদ্ধে নোটিশ দিয়েছেন। পরবর্তী শুক্রবারের মধ্যে তা অপসারণ করার নির্দেশ দিয়ে তা জেলা প্রশাসক, পুলিশ সুপার, অফিসার ইনচার্জ ও ওয়ার্ড কাউন্সিলরকে অবহিত করেন। এতে একজন সন্মানিত শিক্ষক হিসেবে তাকে অপমান করে দুই কোটি টাকার মানহানী করা হয়েছে এবং ব্যক্তিগত, সামাজিক ও পেশাগত মর্যাদাও ক্ষুন্ন হয়েছে বলে মামলার আরজীতে  দাবী  করা হয়।

আদালত মামলাটি আমলে নিয়ে খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাউদ্দিনকে আগামী তিন সপ্তাহের মধ্যে প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেন।
এ ব্যাপারে খাগড়াছড়ি পৌর মেয়র মো: রফিকুল আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি মামলা সর্ম্পকে অবহিত নন এবং একটি প্রশিক্ষণ কর্মশালায় খাগড়াছড়ির বাইরে আছে। খাগড়াছড়িতে ফিরে পরবর্তীতে করনীয় ঠিক করবেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions