শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

রামগড়ে চলন্ত বাসে আগুন

প্রকাশঃ ২৯ জানুয়ারী, ২০১৯ ১২:৫৩:০২ | আপডেটঃ ২৫ মার্চ, ২০২৪ ০৯:১৯:৪৯  |  ১৯৫২
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার রামগড়ে যাত্রীবাহী  চলন্ত বাসে আগুন লাগার ঘটনা ঘটেছে। মঙ্গলবার বিকেল সোয়া ৩টার দিকে রামগড় ৪৩ বিজিবির ক্যাম্প সংলগ্ন রামগড়-খাগড়াছড়ি সড়কে এ ঘটনা ঘটে।

বাসের যাত্রী ও  স্থানীয়রা জানান , মঙ্গলবার দুপুরের দিকে ফেনী থেকে যাত্রী নিয়ে খাগড়াছড়ির উদ্দ্যেশ্যে ছেড়ে আসা বাসটি রামগড়ের তৈছালাপাড়া এলাকা অতিক্রম করার সময় যান্ত্রিক ত্রুটি থেকে হঠাৎ করে আগুনের সূত্রপাত হয়।  এ সময় যাত্রীদের চিৎকার চেচামেচিতে বাস চালক গাড়ী থামান। হুড়মুড করে এ সময় যাত্রীরা দ্রুত  বাস থেকে নেমে পড়ায় হতাহতের ঘটনা ঘটেনি। আগুন লাগার পরপরই বিজিবির সহযোগিতায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রামগড় ইউনিটের স্টেশন অফিসার ডলার ত্রিপুরা জানান, ফেনী থেকে ছেড়ে আসা খাগড়াছড়িগামী যাত্রীবাহী বাসটিতে (চট্টমেট্টো-জ-১১-০১৬৪) যান্ত্রিক ত্রুটির কারণে উপজেলার তৈছালাপাড়া এলাকায় আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে আমরা আগুন নিয়ন্ত্রণে আনি। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

রামগড় থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মো. আবদুল হান্নান আগুন লাগার  সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions