বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

জেএসকেএফ আহবায়ক রাসেল তালুকদার এর বিরুদ্ধে কমিটির অনাস্থা

প্রকাশঃ ২৯ জানুয়ারী, ২০১৯ ১২:৪৪:৩৬ | আপডেটঃ ২৫ এপ্রিল, ২০২৪ ০২:১৪:৪৭  |  ৯২৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন (জেএসকেএফ) বান্দরবান জেলা শাখার আহবায়ক রাসেল তালুকদারের উপর ১১ সংবাদকর্মীর/সদস্যের অনাস্থা প্রস্তাব পাশ  করা হয়েছে। সভায় সংগঠনের আহবায়ক রাসেল তালুকদার এ পর্যন্ত অনুষ্ঠিতব্য বান্দরবান জেলার সরকারী বেসরকারী প্রোগ্রামে, জেলায় কর্মরত সিনিয়র সাংবাদিকদের পিছনের সারির চেয়ারে না বসে সামনের সারির চেয়ারে আসন গ্রহণ করা নিয়ে প্রশ্ন উত্থাপিত হয়। সভার এক পর্যায়ে আমানতদারের আমানত খেয়ানত/তহবিল এর বিষয়ে সভাপতি রাসেল তালুকদারের বিরুদ্ধে অভিযোগ উত্থাপিত হলে অনাস্থা প্রস্তাবে তার কথা তুলে ধরা হয়।   
     
গত ২৮ জানুয়ারী রোজ সোমবার সন্ধ্যায় এ জরুরী সভার আয়োজন করা হয়। উক্ত জরুরী সভায় সভাপতিত্ব করেন মোহাম্মদ আলী। সভায় উপস্থিত ছিলেন সিএইচটি টাইমস এর প্রতিষ্ঠাতা ও সম্পাদক মন্ডলীর সদস্য লুৎফর রহমান উজ্জ্বল, দৈনিক আলোচিত কন্ঠ বান্দরবান জেলা প্রতিনিধি ও সংগঠনের সদস্য রতন কুমার দে শাওন, বিডি লাইভ টিভি বান্দরবান জেলা প্রতিনিধি ও সংগঠনের সদস্য সাইফুল ইসলাম, দৈনিক সচিত্র মৈত্রীর রিপোর্টার আবদুর রশিদ, বাংলা টিভির বান্দরবান জেলা প্রতিনিধি ও সংগঠনের সদস্য ওসমান গণি, কেটিভির বান্দরবান জেলা প্রতিনিধি মিজান, দৈনিক কালের ছবি পত্রিকার বান্দরবান জেলা প্রতিনিধি মাহাবুব হাসান খাঁন বাবুল, দৈনিক সাংগুর বান্দরবান প্রতিনিধি ও দপ্তর সম্পাদক শহীদুল ইসলাম, নিউজ ৭১ বিডি বান্দরবান জেলা প্রতিনিধি ও সংগঠনের সদস্য রিজভী রাহাত সহ দিন প্রতিদিন পত্রিকার বান্দরবান প্রতিনিধি ও সংগঠনের সদস্য আবদুস শুক্কুর।  

সভায় তরুণ সাংবাদিক মাহাবুব হাসান খাঁন বলেন, রাসেল তালুকদারসংগঠনের নামে বিভিন্ন ধনাঢ্য ব্যবসায়ীর নিকট চাঁদা দাবি করছে ।এতে করে সংগঠনের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। তাছাড়াও তার নামে বিভিন্ন জনের কাছে চাকুরীর প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ থাকায় ভবিষ্যতে একই সঙ্গে কোন কাজ না করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।   

সভায় আহবায়ক কমিটির পুরনো ১১জন সদস্যের এক তৃতীয়াংশকে বাদ দিয়ে প্রটোকল নির্ধারণ না করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করায় জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন (জেএসকেএফ) বান্দরবান জেলা শাখার আহবায়ক রাসেল তালুকদারকে বয়কট করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions