শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়ির নতুনকুঁড়ি ক্যান্টনমেন্ট হাইস্কুল-এর বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

প্রকাশঃ ১৭ জানুয়ারী, ২০১৯ ১২:১১:০৭ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ০৯:৫৯:২৩  |  ১১৭৯
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি নতুনকুঁড়ি ক্যান্টনমেন্ট হাইস্কুল-এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ বৃহস্পতিবার খাগড়াছড়ি সদর জোনের স্পোর্টস গ্রাউন্ডে অনুষ্ঠিত হয়েছে। এতে খাগড়াছড়ি সদর জোন (বিজয়ী বাইশ) অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আরাফাত হোসেন প্রধান অতিথি ছিলেন।

সদর সেনা জোনের স্পোর্টস গ্রাউন্ডে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মাদক নির্মূল, সন্ত্রাস দমনসহ সমাজ পরিবর্তনের একমাত্র হাতিয়ার শিক্ষা আর তাই আগামী প্রজন্মকে সুশিক্ষিত করে তুলতে পারলে সমাজ থেকে সকল প্রকার সামাজিক অবক্ষয় দূর করতে মাদক নির্মূলে খেলাধুলার বিকল্প নেই।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ২০৩ পদাতিক ব্রিগেড ও খাগড়াছড়ি রিজিয়নের জিএসও-২ (শিক্ষা) এবং খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মেজর আপেল মাহমুদ, সদর জোনের এ্যাডজুটেন্ট কাপ্টেন মোঃ আহসান হাবিব, কিউএম ক্যাপ্টেন নিয়াজ, নতুন কুড়ি ক্যান্টনমেন্ট হাই স্কুলের প্রধান শিক্ষিকা রুশদিনা বেগমসহ সামরিক পদস্থ কর্মকর্তা, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এসময় বার্ষিক ক্রীড়া উপভোগ শেষে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী বিজয়ী ও বিজিতদের মাঝে পুরষ্কার তুলে দেন অতিথিরা।

অনুষ্ঠান শেষে জোন অধিনায়ক সংক্ষিপ্ত বক্তব্যে বিজয়ীদের অভিনন্দন জানান এবং যারা বিজয়ী হতে পারেনি তাদের চেষ্টা চালিয়ে যাওয়ার জন্য উপদেশ প্রদান এবং তিনি নতুন কুড়ি ক্যান্টনমেন্ট হাই স্কুলের উত্তরোত্তর সমৃদ্ধি ও উন্নতি কামনা করেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions