শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

হত্যা মামলা প্রত্যাহারের দাবিতে বাঘাইছড়িতে সড়ক ও নৌ পথ অবরোধ পালিত হচ্ছে

প্রকাশঃ ১৬ জানুয়ারী, ২০১৯ ০৪:০৮:৪৮ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ১০:১৬:১০  |  ১৭০৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় হত্যা মামলা প্রত্যাহারের দাবীতে সড়ক ও নৌপথে ৪৮ ঘন্টা অবরোধ পালন করছ সন্তু লারমার নেতৃত্বাধীন মুল জেএসএস। অবরোধের কারণে দুরপাল্লার লঞ্চ ও বাস চলাচল বন্ধ রয়েছে তবে  আভ্যন্তরীন সিএনজি মোটর বাইক চলাচল করছে। এই অবরোধ আজ সকাল ৬টা থেকে শুরু হয়ে টানা ৪৮ ঘন্টা পালিত হবে। এরপর আবার বাঘাইছড়ির সকল বাজার বয়কট কর্মসুচী পালিত হবে।

অবরোধকে ঘিরে আইনশৃঙ্খলাবাহিনী কঠোর নিরাপত্তা গ্রহণ করেছে। যে কোন ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে বিভিন্ন পয়েন্টে বিজিবি ও পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এ মনজুরুল ইসলাম জানান, যে কোন ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

প্রসঙ্গত: গত ৪জানুয়ারী সন্ধ্যায় বাঘাইছড়ির বাবুপাড়ায় নির্বাচন পরবর্তী আঞ্চলিক দলগুলোর আধিপত্যের দ্বন্দ্বে প্রতিপক্ষের গুলিতে জনসংহতি সমিতির এমএন লারমা গ্রুপের সদস্য বসু চাকমা মারা যান। এই ঘটনায় ৫ জানুয়ারী জেএসএস এমএন লারমা গ্রুপের নেতা প্রভাত কুমার চাকমা বাদী হয়ে উপজেলা চেয়ারম্যান বড় ঋষি চাকমাসহ জনসংহতি সমিতি সন্তু লারমা সমর্থিত ২৭জন নেতা কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করে। অবৈধ অস্ত্র রাখার দায়ে আরেকটি মামলা পুলিশ বাদী হয়ে করে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions