শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪
ইউপিডিএফ ও জনসংহতি সমিতি (এম এন লারমা ) গ্রুপের মধ্যে গুলি বিনিময়

পানছড়িতে প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ সংগঠক নিহত,গুলিবিদ্ধ ১

প্রকাশঃ ২২ এপ্রিল, ২০১৮ ০৪:৫৪:০২ | আপডেটঃ ১৩ এপ্রিল, ২০২৪ ০৮:৩০:৩০  |  ১৪৭৮
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার মরাটিলা এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে ইউপিডিএফ ও জনসংহতি সমিতি (এম এন লারমা ) গ্রুপের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, প্রায় ১৫মিনিট ধরে তারা গুলির শব্দ শুনেছেন। এ ঘটনায় সুনিল বিকাশ ত্রিপুরা (৪০) পিতা- সুকেন্দ্র ত্রিপুরা নামের ইউপিডিএফর মাটিরাঙ্গা ও গুইমারা অঞ্চলের সংগঠক নিহত এবং অনন্ত ত্রিপুরা (২৯) নামে আরো একজন গুলিবিদ্ধ হয়েছে।

ইউপিডিএফ’র সমর্থিত যুব ফোরামের কেন্দ্রীয় নেতা মাইকেল চাকমা দাবী করেন,মরাটিলা এলাকার একটি দোকানে বসে সুনিল ত্রিপুরা  পানছড়ি বাজারে যাওয়ার জন্য অপেক্ষা করছিলেন। এসময় দুইটি সিএনজিতে করে ১০/১২ জনের একটি সশস্ত্রদল এসে ব্রাশ ফায়ার করে পালিয়ে যায়। তিনি ঘটনার জন্য জনসংহতি সমিতি (এমএন লারমা) গ্রুপকে দায়ী করেছেন।

জনসংহতি সমিতি (এমএন লারমা) গ্রুপের  জেলা তথ্য ও প্রচার সম্পাদক  সুধাকর ত্রিপুরা  হত্যাকান্ডে তাদেও জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে জানান,  এটি তাদের অভ্যন্তরীন বিরোধের জের হতে পারে।

পানছড়ি থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান গুলিবিদ্ধ একজনকে উদ্ধারের কথা স্বীকার করলেও অপর একজনের মৃত্যুর  বিষয়টি নিশ্চিত করেননি।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions