বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

জনবিচ্ছিন্ন প্রার্থীদের বর্জন করার আহবান দীপংকর তালুকদারের

প্রকাশঃ ১৮ ডিসেম্বর, ২০১৮ ০৭:০২:৩১ | আপডেটঃ ১৫ এপ্রিল, ২০২৪ ১০:৫১:১৫  |  ১৫৯৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) প্রার্থী মনিস্বপন দেওয়ান ও পার্বত্য জনসংহতি সমিতি (জেএসএস) প্রার্থী ঊষাতন তালুকদার অতীতে পার্বত্য অঞ্চল রাঙামাটির জন-প্রতিনিধি হওয়ার পর জনগণের কল্যাণে কোন কাজ করেনি, এলাকার উন্নয়ন করেনি। এমন কি জনগণের অসময়ে জনগণের সাথে তাদের জনসম্পৃক্ততা ছিল না উল্লেখ্য করে আসন্ন সংসদ নির্বাচনের রাঙামাটি ২৯৯নং আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার বলেছেন, বিএনপি ও জেএসএস’র জনবিচ্ছিন্ন প্রার্থীদের বর্জন করার আহবান জানান তিনি।

আজ (১৮ডিসেম্বর) মঙ্গলবার সকালে রাঙামাটি রাজস্থলী উপজেলার সদর উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত জনসংযোগ ও সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় গেলেও জনগণের পাশে থাকে, না গেলেও জনগণের পাশে থাকে। আওয়ামীলীগ সরকার সব সময় জনকল্যাণে কাজ করে এসেছে এবং যাচ্ছে। পার্বত্য অঞ্চলে যা কিছু উন্নয়ন হয়েছে আওয়ামীলীগ সরকারের আমলেই হয়েছে।
অন্যদিকে জনসংহতি সমিতির সতন্ত প্রার্থী ঊষাতন তালুকদার নির্বাচনী প্রচারে বিভিন্ন সভা-সমাবেশে উন্নয়নের নামে মিথ্যাচার করছে। তিনি সংসদ সদস্য হওয়ার পর রাঙামাটির কোথাও একটি ইটও ফেলতে পারেনি ,জনগণকে মিথ্যা স্বপ্ন দেখাচ্ছে। তাই তিনি জনবিচ্ছন্ন প্রার্থীদের ভোট না দেওয়ার আহ্বানও জানান।

তিনি পার্বত্য পার্বত্য শান্তি চুক্তি নিয়ে বলেন, চুক্তি স্বাক্ষরকারী পার্বত্য জনসংহতি সমিতি (জেএসএস)’র সংগঠনের নেতারা শান্তি চুক্তির স্ব-পক্ষের শক্তিদের গুম, অপহরণ, হত্যাসহ নানাভাবে অত্যাচার করছে। অন্যদিকে পার্বত্য চুক্তির বিরোধীকারী সংগঠন ইউপিডিএফ ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র সাথে সখ্যতা করছে। যার কারণে পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়নে বাধাগ্রস্থ হচ্ছে ও পার্বত্য অঞ্চলে অশান্তি লেগেই আছে। 

সর্বশেষ সভায় সরকারের বিভিন্ন উন্নয়ন কান্ড তুলে ধরে বক্তারা বলেন, পার্বত্য অঞ্চলে সাম্প্রদায়িক-সম্প্রীতি বজায় ও অবৈধ অস্ত্র উদ্ধার জোরদার করতে, বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পাহাড়ের শান্তি শৃঙ্খলা বজায় রেখে বাংলাদেশ আওয়ামীলীগ তথা নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তি শালী করার জন্য সর্বস্তরের জনসাধারনকে আহবান জানান।

রাজস্থলী উপজেলা আওয়ামীলীগের সভাপতি উভাচ মারমার সভাপতিত্বে পথসভায় নৌকার প্রার্থী দীপংকর তালুকদার, জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক রফিকুল তালুকদার, জেলা যুব-লীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল, জেলা যুবলীগ নেতা জাহাঙ্গীর, সেচ্ছা-সেবকলীগের সাধারণ সম্পাদক শাজাহান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমাসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
পথসভার আগে ও পরে সদর উপজেলাসহ শফিপুর, বাঙ্গাখালীয়া, ইসলামপুর ইউনিয়নসহ বিভিন্ন ওয়ার্ডে জনসংযোগ ও লিফলেট বিতরণ করেন দীপংকর তালুকদার। এসময় দলের নেতা কর্মীরা তার সাথে অংশ নেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions