বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

রাঙামাটিতে নৌকার বিরুদ্ধে আচরণবিধি লংঘনের অভিযোগ সিংহ’র

প্রকাশঃ ১৭ ডিসেম্বর, ২০১৮ ০১:০৯:২৪ | আপডেটঃ ২৪ মার্চ, ২০২৪ ০৭:০৭:৪২  |  ১৩০৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি আসনের আওয়ামীলীগ প্রার্থী দীপংকর তালুকদারের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লংঘনের অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী উষাতন তালুকদারের প্রধান নির্বাচনী এজেন্ট উদয়ন ত্রিপুরা। ১৬ ডিসেম্বর জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে এ অভিযোগ দেন উদয়ন ত্রিপুরা।

সোমবার সংবাদ মাধ্যমে  পাঠানো অভিযোগ পত্রে বলা হয়; গত ১০ ডিসেম্বর বাঘাইছড়ির সাজেকে নির্বাচনী প্রচারণায় নৌকা প্রতীকের রঙ্গিন ব্যানার ব্যবহার করা হয়। সে পথ সভায় উষাতন তালুকদারের বিরুদ্ধে অপ প্রচার ও উস্কানীমুলক বক্তব্য দেয় দীপংকর তালুকদার। রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা আচরণবিধি লংঘন করে পদবী ব্যবহার করেছে। যা বিভিন্ন গণ মাধ্যমে প্রকাশ হয়েছে।
১৩ ডিসেম্বর বাঙাল হালিয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বাঙাল হালিয়া বাজারে নৌকা প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন করেছে।
১৪ ডিসেম্বর বাঙাল হালিয়ায় নির্বাচনী প্রচারণায় নৌকা প্রতীকের কর্মীরা বাধা সৃষ্টি করেছে। আচরণবিধি লংঘন করে মাইকিংয়ের সময় জোড়া হর্ণ ব্যবহার করা হচ্ছে।

ঘাগড়া বাজারের সন্নিকটে রাঙামাটি-চট্টগ্রাম সড়কে নৌকা প্রতীকের তোরণ নির্মাণ করা হয়েছে।এসবের বিষয়ে আইনী পদক্ষেপ নেওয়ার দাবী করেন উদয়ন।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions