মঙ্গলবার | ২৩ এপ্রিল, ২০২৪

নৌকার বিজয় নিশ্চিত করতে নাইক্ষ্যংছড়িতে বীর বাহাদুরের নির্বাচনী গণসংযোগ ও পথসভা

প্রকাশঃ ১৭ ডিসেম্বর, ২০১৮ ০১:০৬:৩৭ | আপডেটঃ ২২ এপ্রিল, ২০২৪ ০৪:২৭:৫৩  |  ৯৪১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ নং আসন বান্দরবান নাইক্ষ্যংছড়ি ঘুমধুম তুমব্রু সীমান্ত, পাত্ররা ঝিড়ি,  বড়ুয়া পাড়া, সোনাইছড়ি, বৈদ্যপাড়া, বরইতলি ও  নাইক্ষ্যছড়ি সদরের বিভিন্ন এলাকায় নৌকার পৃথক পৃথকভাবে নির্বাচনী গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে ।  
সোমবার সারাদিন ব্যাপী জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও একাদশ সংসদ নির্বাচনে নাইক্ষ্যংছড়ি উপজেলার পরিচালনা কমিটির আহ্বায়ক  মোঃ শফিকুর রহমানে নেতৃত্বে এই গণসংযোগ ও পথসভার আয়োজন করা হয়।  
এ সময় গণসংযোগ ও পথসভায় উপস্থিত ছিলেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবানে ৩০০ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী বীর বাহাদুর উশৈসিং।
এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য কাজল কান্তি দাশ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ শফিউল্লাহ, সাধারণ সম্পাদক মোঃ ইমরান মেম্বার, ছাত্রনেতা রাজু বড়ুয়া, নাজিম উদ্দিন,  মোঃ মহিউদ্দিন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনি সুশীলসহ  প্রমুখ।
এ সময় গণসংযোগ ও পথসভায় নৌকার প্রার্থী বীর বাহাদুর বলেন, একাদশ সংসদ নির্বাচনে নাইক্ষ্যংছড়িতে নৌকার জোয়ার উঠেছে । প্রতিটি মানুষের মুখে শুধু নৌকার জয়গান, উন্নয়নের জয়গান ।  তাই নৌকা প্রতীকে বিজয় করা হলে বান্দরবান নাইক্ষ্যংছড়িতে উন্নয়ন ধারা অব্যাহত থাকবে এবং আরো  উন্নয়ন ছোঁয়া পাবে এই উপজেলা । তাই সবাই ঐক্যবদ্ধ হয়ে ৩০শে ডিসেম্বর নৌকায় ভোট দিয়ে বিজয় করতে হবে এবং জননেত্রী শেখ হাসিনাকে শেষ ৩০০নং আসন পার্বত্য জেলা বান্দরবানবাসীর পক্ষ থেকে উপহার দিতে হবে ।

সোনাইছড়িতে ধানের শীষ ছেড়ে নৌকায় অর্ধ শতাধিক বিএনপি নেতাকর্মী

বান্দরবান নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়িতে ধানের  বীর বাহাদুরের আর্দশে অনুপ্রাণিত হয়ে বিএনপি ছেড়ে আওয়ামীলীগে যোগ দিল  অর্ধ শতাধিক বিএনপি নেতাকর্মী ।  

সোমবার সন্ধ্যায় নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ডে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রার্থী বীর বাহাদুরের নির্বাচনী এক পথসভা চলা কালানী সোনাইছড়ি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামের নেতৃত্বে বিএনপির প্রায় অর্ধ শতাধিক নেতাকর্মী এ সময় আওয়ামীলীগে যোগ দেয়।

একাদশ সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী বীর বাহাদুর উশৈসিং বিএনপি ছেড়ে আওয়ামীলীগের যোগদানকৃত বিএনপি নেতাকর্মীদের ফুল দিয়ে বরণ করে নেন ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions