শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবানে বিএনপিতে গ্রুপিং ভুলে একসাথে কাজ করার প্রতিশ্রুতি

প্রকাশঃ ১৩ ডিসেম্বর, ২০১৮ ০৮:৩০:৩৪ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ০৭:৩৭:০৯  |  ৯৫২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বিএনপির একটি অংশ সাংবাদিক সম্মেলন করে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষের প্রতীককে বিজয় করার আশাবাদ ব্যক্ত করেন। বৃহস্পতিবার সকালে বান্দরবান জজ কোর্ট সংলগ্ন বিএনপির কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে সাংবাদিক সম্মেলন করে এমনটাই জানালেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ রেজা।

এসময় সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ রেজা বলেন, আমরা আশা করেছিলাম ৩০০ নং আসনের মনোনীত বিএনপি প্রার্থী সাচিং প্রু জেরী আমাদের বিএনপির সবাইকে নিয়ে একসাথে কাজ করবেন, কিন্তু সেই আশা গুড়েবালি। যাক যাই হোক সামনে নির্বাচন তাই জেলা বিএনপির সাধারণ সম্পাদক হিসেবে আমার কিছু দায়িত্ব বোধ আছে ,তাই আগামী নির্বাচনে বিএনপির মনোনিত  প্রার্থী সাচিং প্রু জেরী আমাদের পাশে না রাখলে ও আমরা ধানের শীষের জয়ের জন্য কাজ করে যাব। আমরা জেলা বিএনপির পক্ষ থেকে বান্দরবান সদর ও বিভিন্ন উপজেলায় ধানের শীষের জয়ের জন্য গণসংযোগ করবো।

এসময় সাংবাদিক সম্মেলন জেলা বিএনপির সভাপতি মা ম্যা চিং বলেন, এই মহুর্তে আমাদের সবচেয়ে বড় কাজ হলো আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আর গনতন্ত্রের প্রতিষ্ঠা। আমরা ধানের শীষের প্রতীক নিয়ে প্রতিটি জনগণের দোয়ারে দুয়ারে যাব এবং আশা করি বিপুল ভোটে বান্দরবানে বিএনপির ধানের শীষের বিজয় হবে।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি মা ম্যা চিং,সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ রেজা,সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন তুষার, প্রেসক্লাবের সাবেক সভাপতি মো:বাদশা মিয়া মাষ্টার,বান্দরবান প্রেস ক্লাবের সেক্রেটারী ফরিদুল আলম সুমন, বিটিভি ও কালের কণ্ঠ প্রতিনিধি মনিরুল ইসলাম মনু, এটিএন বাংলার প্রতিনিধি মিনারুল হকসহ বান্দরবানে কর্মরত বিভিন্ন  প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক , বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions