শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪
বান্দরবানে

জাতীয় ভ্যাট ভ্যাট সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ১২ ডিসেম্বর, ২০১৮ ০৭:৪৭:১৪ | আপডেটঃ ২০ মার্চ, ২০২৪ ১০:১৭:৫১  |  ৯৪১
সিএইচটি টুডে ডট কম,বান্দরবান। বান্দরবানে জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ ২০১৮ উপলক্ষ্যে " আগামী দিনের ভ্যাট ও বাংলাদেশ শীর্ষক " আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১২ নভেম্বর) সকালে বান্দরবান ক্ষুদ্র নৃ-গোষ্ঠির সাংস্কৃতিক ইনষ্টিটিউটের হলরুমে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান থোয়াই চ প্রু মাস্টার। কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট এর বিভাগীয় কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম এর সভাপতিত্বে এতে  প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট এর অতিরিক্ত কমিশনার মোঃ কামরুজ্জামান। এছাড়া কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট এর যুগ্ন কমিশনার মোঃ তফসির উদ্দিন ভূঁঞাসহ বিভিন্ন অফিসের কর্মকর্তা ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দরা সভায় উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান থোয়াই চ প্রু মাস্টার বলেন, বান্দরবান পার্বত্য জেলা দেশের দূর্গম জেলা হওয়া সত্বেও এখানকার ব্যবসায়ীরা নিয়মিত ভ্যাট প্রদান করছে। ব্যবসায়ীরা কখনোই এই জেলায় ভ্যাট ফাঁকি দিচ্ছেনা।

কাস্টমস,এক্সাইজ ও ভ্যাট এর বিভাগীয় কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম এসময় ব্যবসায়ীদের সময়মত ভ্যাট প্রদান আহবান জানান এবং দেশের প্রবৃদ্ধি বৃদ্ধিতে অংশ নেয়ার আহবান জানান।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions