শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

মনি স্বপন দেওয়ানের নির্বাচনী কার্যক্রম গতিশীল করতে ছাত্রদলের সাথে মতবিনিময়

প্রকাশঃ ১১ ডিসেম্বর, ২০১৮ ০১:২৪:৪৬ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ১১:৪৭:৪৭  |  ১৩৪৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯নং রাঙামাটি সংসদীয় আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী মনি স্বপন দেওয়ান-এর নির্বাচনী কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে আজ রাঙামাটি জেলা ছাত্রদলের উদ্যোগে মতবিনিময় সভা সকাল ১১টায়  জেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহম্মেদ সাব্বিরের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক রাশেদুৃল ইসলাম রনির সঞ্চালনায় প্রধান অথিতি হিসেবে বক্তব্য রাখেন ২৯৯ নং রাঙামাটি আসনের বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষ-এর প্রার্থী সাবেক উপমন্ত্রী মনি স্বপন দেওয়ান, বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন রাঙামাটি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সাইফুল ইসলাম পনির, জেলা বিএনপির সি: যুগ্ম সম্পাদক ও সদর থানা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন,  বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন রাঙামাটি জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আলী আকবর সুমন, সি :সহ- সভাপতি হেলাল উদ্দিন,স্বাগত বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন সাকু সহ জেলা ছাত্রদল,সদর থানা ছাত্রদল, কলেজ ছাত্রদল, নগর ছাত্রদল সহ ৯টি উপজেলার ছাত্রদলের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দগণ।

প্রধান অথিতির বক্তব্যে মনি স্বপন দেওয়ান বলেন, রাঙামাটিতে তিনি উপমন্ত্রী হিসেবে ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত দায়িত্ব পালন করা কালে উন্নয়ন করার ব্যাপক পরিকল্পনা নিয়েছিলেন, তারই আলোকে রাঙামাটি সরকারী কলেজে অনার্স মাষ্টার্স চালু করা হয়েছে বিএনপি সরকারের আমলেই, রাঙামাটি সরকারী কলেজের লাইব্রেরী চালু করা হয়েছে। কলেজ প্রাঙ্গনে শহীদ মিনার স্থাপন করা হয়েছে সে সময়ই। এছাড়া রাঙামাটি চট্টগ্রাম মহাসড়ক সম্প্রসারণ ও বিদুৎ পহাড়ের প্রত্যন্ত অঞ্চলে পৌছে দিতে কাজ করা হয়েছে বিএনপি সরকারের আমলেই। তিনি বলেন রাজনীতি থেকে দূরে থাকলেও দীর্ঘ বারোটি বছর ধর্মীয় কাজে সম্পৃক্ত ছিলেন, তিনি  বলেন আমি কখনো কারো ক্ষতি করিনি। কারো অমঙ্গল হোক এমন কিছু করিনি। ২৯৯নং আসনে ধানের শীষের বিজয় সুনিশ্চিত করে গণতন্ত্রকে মুক্ত করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে, আগামীর রাষ্ট্র নায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে সকল অপশক্তীকে দূর করা হবে।

সভাপতির বক্তব্যে রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহম্মেদ সাব্বির বলেন উন্নয়নের নামে আওয়ামীলীগ সরকার দেশের প্রতিটি মানুষের উপর মাথাপিছু ৬০হাজার টাকা করে ঋণের বোজা চাপিয়ে দিয়েছে। দশ বছরে ৩৮ হাজার মানুষ খুন করেছে, গুম খুন হত্যা ধর্ষণে অতীতের সব রেকর্ড ছাড়িয়েছে আওয়ামীলীগ সরকার।

গত দশ বছরে সবচেয়ে বেশী প্রশ্নপত্র ফাঁস করে শিক্ষা ব্যবস্থা ধ্বংস করেছে আওয়ামীলীগ সরকার। তিনি আরো বলেন তরুনরা যৌক্তিক দাবী নিয়ে মাঠে নামলে হাতুড়ী দিয়ে পিটিয়ে হাড় ভেঙ্গে দিয়ে নির্মম ইতিহাস তৈরি করেছে আওয়ামীলীগ, সড়ক আন্দোলনে ছোট ছোট স্কুলের বাচ্চারা রাস্তায় নামলে তাদের ইতিহাসের বর্বোচিত নির্যাতন করা হয়। তাই এবারের নির্বাচনে ব্যালট বিপ্লবের মাধ্যমে এই স্বৈরাচারী সরকারের পতন ঘটাবে তরুন সমাজ।

বিশেষ বক্তার বক্ত্যেবে ছাত্রদলের সাধারণ সম্পাদক আলী আকবর সুমন বলেন দুর্নীতিবাজ সরকার কয়লা বিদুৎ কেন্দ্রের লক্ষ লক্ষ টন কয়লা গায়েব করেছে , হাজার হাজার কোটি টাকা লোপাট করেছে  তাই আগামী ৩০ ডিসেম্বর জনগণ ভোটের মাধ্যমে এই অন্যায়ের জবাব দিবে।
জাতীয়তাবাদী ছাত্রদল রাঙামাটি জেলা শাখার সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন সাকু প্রেরিত এক সংবাদ প্রেসবিজ্ঞপ্তিতে এসব কথা বলা হয়।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions