বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪
বান্দরবানে

নৌকার বিজয়ে কাজ করছে শ্রমিকলীগ

প্রকাশঃ ১১ ডিসেম্বর, ২০১৮ ০৬:১৯:৩৭ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ১২:৩৪:০৬  |  ৮২৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবানে নৌকার বিজয়ে ব্যাপক কাজ করছে বান্দরবান জেলা শ্রমিকলীগ।

নির্বাচনী প্রচারণা শুরুর পরপরই বান্দরবান পৌরসভাধীন ৭নং ওয়ার্ডের জাতীয় শ্রমিকলীগের জন্য নির্বাচনি কর্মিসভা  স্থানীয় বঙ্গবন্ধু স্মৃত্মি সংসদ কার্যালয়ে আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকেন জাতীয় শ্রমিকলীগ বান্দরবান জেলার সভাপতি মোহাম্মদ মুছা কোম্পানি। অনুষ্ঠানে বিশেষ হিসাবে উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি রফিকুল ইসলাম, ইউচুপ সিকদার, সাধারণ সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম,ওচমান গনি রানা, মামুনুর রশিদ, জামাল হোসেন ভুঁইয়া, নুর ,মোহাম্মদ কালু, শহর শ্রমিকলীগ সভাপতি মিলন পাল, সাধারন সম্পাদক হারুন গাজীসহ প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি জাতীয় শ্রমিকলীগ বান্দরবান জেলার সভাপতি মোহাম্মদ  মুছা কোম্পানি তার বক্তব্যে বলেন, জাতীয় শ্রমিকলীগ একটি রাজনৌতিক সংগঠন। শুরু থেকে এই সংগঠন দেশের শ্রমিকসহ আপামর জনসাধারণের জন্য কাজ করে যাচ্ছে। বর্তমান পরিস্থিতিতে এই সংগঠনের সকল নেকাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে আর, আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে পার্বত্য বীর বীর বাহাদুরকে নৌকা প্রতীকে ভোট প্রদান করে আগামী দিনে জাতীয় সংসদে পাঠাতে হবে এবং এলাকার উন্নয়ন কার্যক্রম অব্যাহত রাখতে হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions