বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটি ২৯৯ নং আসনে

রাঙামাটিতে ১০টি মনোনয়ন পত্র বৈধ, ২টি বাতিল

প্রকাশঃ ০২ ডিসেম্বর, ২০১৮ ০৮:০৩:১৭ | আপডেটঃ ২৭ মার্চ, ২০২৪ ১২:১৮:১২  |  ১৭৬৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটি ২৯৯ নং আসনে মনোনয়নপত্র বাছাইয়ের দিনে ১২টি মনোনয়ন পত্রের মধ্যে  ১০ টি মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে রাঙামাটি জেলা রিটানিং অফিসার। আজ রাঙামাটি জেলা প্রশাসক সম্মেলন কক্ষে যাচাই বাছাইয়ের শেষ দিনে মনোনয়নপত্র বাছাই শেষে সকল প্রার্থী উপস্থিতিতে রাঙামাটি জেলা রিটানিং অফিসার ও রাঙামাটি জেলা প্রশাসক এ,কে,এম মামুনুর রশিদ এই তথ্য জানান।
রাঙামাটি ২৯৯ নং আসনে এবার ১২ টি মনোনয়নপত্র জমা পড়েছে। এর মধ্য স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়নপত্র দাখিল কারী আশীষ দাশ গুপ্ত ও অমর কুমার দে দুই জনের মনোনয়নপত্র বাতিল বলে ঘোষণা করা হয়।
এ সময় রাঙামাটি জেলা নির্বাচন কর্মকতা মোঃ আব্দুল লতিফ শেখ, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট এস,এম নজরুল ইসলাম সহ বিভিন্ন দলের প্রার্থীরা স্ব শরীরে উপস্থিত ছিলেন।
রাঙামাটি আসনে মনোনয়নপত্র বৈধ প্রার্থীদের তালিকায় রয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের দীপংকর তালুকদার, জাতীয়তাবাদী দল বিএনপির দীপেন দেওয়ান ও মনি স্বপন দেওয়ান, বর্তমান সংসদ সদস্য ও জেএসএস স্বতন্ত্র প্রার্থী ঊষাতন তালুকদার, জাতীয় পার্টির এ্যাডভোকেট পারভেজ তালুকদার, ইসলামি আন্দোলন বাংলাদেশের মোঃ জসিম উদ্দিন, ইউপিডিএফ এর শান্তি দেব চাকমা ও সচিব চাকমা।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions