শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

লংগদুতে ইয়াবা চক্রের ৭ সদস্য আটক

প্রকাশঃ ৩০ নভেম্বর, ২০১৮ ১২:২১:৩২ | আপডেটঃ ২৫ এপ্রিল, ২০২৪ ১১:৪৬:৩২  |  ১১৩৭
সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। রাঙামাটির লংগদুতে ইয়াবা চক্রের ৭ সদস্যকে আটক করেছে যৌথবাহিনী। এ সময় তাদের কাছ থেকে ৩৩৮ ইয়াবাসহ সেবনের উপকরণ, মোবাইল ফোনের সেট ও নগদ টাকা উদ্ধার করা হয়। শুক্রবার সকালে উপজেলার মাইনিমুখ এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে বিকালে লংগদু থানা পুলিশে হস্তান্তর করেছে যৌথবাহিনী।

আটকরা হল- মো. রুবেল (২৮), নুর মোহাম্মদ (২৫), কাউসার মিঞা (১৯), মো. গিয়াস উদ্দিন (৪০), মো. দিলদার (২৫), মো. জীবন (২৭) ও মো. আশরাফ (২৫)। তাদের মধ্যে রুবেল, নুর মোহাম্মদ ও কাউসারের বাড়ি রাঙামাটি শহরে। অন্যরা লংগদু উপজেলার মাইনিমুখ এলাকার বাসিন্দা। পুলিশ ও যৌথাবাহিনী সূত্র এসব তথ্য নিশ্চিত করেছে।

সূত্র জানায়, উপজেলার মাইনিমুখ বাজারের পাশে আলমগীরের স’মিলে (করাত কল) রাঙামাটি শহর থেকে গিয়ে ইয়াবা চক্রের তিন সদস্য অবস্থান নিয়েছে মর্মে পাওয়া গোপন তথ্যের নিশ্চিত হয়ে সেখানে অভিযান চালায় যৌথবাহিনী। এতে ইয়াবা ও অন্য সামগ্রিসহ হাতেনাতে ওই ৭ জনকে আটক করা হয়। অভিযানটি পরিচালিত হয়েছে, লংগদু সেনা জোনের ওয়ারেন্ট অফিসার আলতাফ হোসেনের নেতৃত্বে।

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রঞ্জন কুমার সামন্ত জানান, যৌথবাহিনীর সহায়তায় বিশেষ অভিযানে আটক ৭ জনকে শুক্রবার বিকালে থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে। অভিযান অব্যাহত রয়েছে। আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাদেরকে আদালতে চালান দেয়া হবে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions