মঙ্গলবার | ২৩ এপ্রিল, ২০২৪

রাঙামাটি বিএনপির দীপেন-মণীষ-শাহ আলম ও মামুনের মনোনয়ন ফরম সংগ্রহ

প্রকাশঃ ১৩ নভেম্বর, ২০১৮ ০৮:৪১:২৭ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ১২:৩৬:০৪  |  ২৯৫৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির পক্ষে রাঙামাটি জেলা থেকে মনোনয়ন প্রত্যাশী ৪জন মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

আজ ঢাকা বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে কেন্দ্রীয় বিএনপি নেতা এডভোকেট দীপেন দেওয়ান, কর্ণেল(অব) মণীষ দেওয়ান, জেলা বিএনপির সভাপতি হাজী শাহ আলম ও জেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক এডভোকেট মামুনুর রশীদ মামুন মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এর মধ্যে বিকালে মামুনুর রশীদ মামুন মনোনয়ন পত্র জমা দেন। আলাদা আলাদ ভাবে নিজেদের সমর্থকদের সাথে নিয়ে বিএনপির চার নেতা মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

মনোনয়ন প্রত্যাশীরা দাবি করেন দল তাদের মনোনয়ন দিবে।

জেলা বিএনপির সভাপতি হাজী শাহ আলম বলেন, দলের জন্য দুর্দিনে কাজ করেছি, এখন করছি অবশ্যই দল মুল্যায়ন করবে। মনোনয়ন পেলে তিনি বিএনপিকে আসনটি উপহার দিবেন।

এডভোকেট মামুনুর রশীদ মামুন বলেন, দল তারুন্যকে মুল্যায়ন করবে, আমি ছাত্রজীবন থেকে দলের রাজনীতি করে আসছি, দলের জন্য অনেক ত্যাগ করেছি এখনো করছি, আশা করি যোগ্য প্রার্থীকে দল মুল্যায়ন করবে।

একইভাবে আশাবাদ ব্যক্ত করেছেন দলের অপর দুই প্রার্থী।

এদিকে রাঙামাটি আসনে বিএনপিতে এখনো ৪জন মনোনয়ন নিলেও আওয়ামীলীগে একক প্রার্থী দীপংকর তালুকদার মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions