মঙ্গলবার | ১৬ এপ্রিল, ২০২৪
বান্দরবানে

সিটিজেন ওয়েলফেয়ারের বৃত্তি পরীক্ষা নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়

প্রকাশঃ ১০ নভেম্বর, ২০১৮ ০১:০৮:৪৪ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ০৫:৫০:৫১  |  ৬৫৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলার শিক্ষার্থীদের প্রাথমিক বিদ্যালয় থেকে ঝড়ে পড়া রোধ ও শিক্ষার্থীদের বিদ্যালয় মূখী করার লক্ষে সিটিজেন ওয়েলফেয়ার এ্যসোসিয়েশন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে ২য় বারের মতো প্রাথমিক বিদ্যালয়ের শিশু শিক্ষার্থীর বৃত্তি পরীক্ষার আয়োজন নিয়ে বান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে বান্দরবান প্রেসক্লাবের সভাকক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময়  মতবিনিময় সভায় আয়োজকরা জানান, আমরা ২০১৭ সালে ৩য় ও ৪র্থ শ্রেণির শিক্ষার্থীদের নিয়ে বৃত্তি পরীক্ষা কার্যক্রাম শুরু করেছিলাম যাতে প্রায় ৫শত শিক্ষার্থী অংশ নিয়েছিল এবং প্রায় ৭০ জনকে আমরা শিক্ষাবৃত্তি প্রদান করেছিলাম। গতবারের মত এবার ও বৃত্তি প্রাপ্তদের গোল্ড মেডেল,ল্যাপটপ ও আকর্ষনীয় পুরস্কার প্রদান করবো যার মাধ্যমে শিক্ষার্থীরা লেখাপড়ার প্রতি উৎসাহিত হবে। সভায় আগামী ডিসেম্বর মাসের ২৫ বা ২৬ তারিখ পরীক্ষার একটি সম্ভাব্য তারিখ ঘোষণা করা হয়।

এসময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা বান্দরবান জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, রেড ক্রিসেন্ট সোসাইটির বান্দরবান ইউনিটের সেক্রেটারী একে এম জাহাঙ্গীর,বান্দরবান সরকারী কলেজের প্রভাষক মেহেদী হাসান, সিটিজেন ওয়েলফেয়ার এ্যসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. আব্দুল্লাহ আল নোমানসহ বান্দরবানের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

প্রসঙ্গত, ২০১২ সাল থেকে সিটিজেন ওয়েলফেয়ার এ্যসোসিয়েশন বান্দরবান জেলায় বিভিন্ন পর্যায়ের শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ করা থেকে শুরু করে নানামুখী সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions