রবিবার | ১৪ জুলাই, ২০২৪

থানচিতে নৌকা ডুবির ৭ দিন পর এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

প্রকাশঃ ০৮ জুলাই, ২০২৪ ০৯:৫২:৫৭ | আপডেটঃ ১৪ জুলাই, ২০২৪ ০৩:০০:০৩  |  ১৬৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  বান্দরবানের থানচিতে নৌকা ডুবে দুই শিক্ষার্থী নিখোঁজের ৭দিন পর এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (৮ জুলাই) দুপুরে থানচি উপজেলার ৪ নং বলিপাড়া ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ড এর ক্রংক্ষ্যং পাড়া সংলগ্ন সাংগু নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মরদেহটি নদীতে নিখোঁজ তিন্দু ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড এর হরিশচন্দ্র পাড়া এলাকার মুতিজং ত্রিপুরার মেয়ে শান্তি রানি ত্রিপুরা (১০)।

স্থানীয় সুত্রে জানা যায়, দুপুরে বলিপাড়ার ক্রংক্ষ্যং পাড়া এলাকার সাংগু নদীতে ভাসমান অবস্থায় একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা, পরে থানচি ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়দের সহায়তায় মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে গত ১জুলাই সকাল সাড়ে ৯টায় থানচি উপজেলার তিন্দু ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ড এর হরিশ চন্দ্র পাড়া থেকে নৌকা যোগে বিদ্যালয় যাওয়ার পথে পদ্মমুখ এলাকার চিংড়ি ঝিরিতে পানির প্রবল ¯্রােতে নৌকা ডুবে শিক্ষার্থী শান্তি রানি ত্রিপুরা (১০)  এবং ফুলবানী ত্রিপুরা (৯) নামে ২জন নিখোঁজ হন। এদের মধ্যে ৭দিন পর শান্তি রানি ত্রিপুরা এর মরদেহ উদ্ধার হলেও অপর জন ফুলবানী ত্রিপুরা এখনো পানিতে ডুবে নিখোঁজ রয়েছে।

বান্দরবানের থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চিংড়ি ঝিরিতে নিখোঁজ দুই শিক্ষার্থীদের মধ্যে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং অপরজন ফুলবানী ত্রিপুরা এখনো পর্যন্ত নিখোঁজ রয়েছে।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বান্দরবান কার্যালয়ের সহকারি পরিচালক পূর্ণ চন্দ্র মুৎসুদ্দী নদীতে নিখোঁজ এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions