রবিবার | ১৪ জুলাই, ২০২৪

রাঙামাটিতে কৃষকদলের মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ০৮ জুলাই, ২০২৪ ০৪:৫০:৫১ | আপডেটঃ ১৪ জুলাই, ২০২৪ ০২:৫৭:৩৮  |  ১৮২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বেগম খালেদা জিয়ার মুক্তি, তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার, গণতন্ত্র ও ভোটাধিকার আদায়ের লক্ষে রাঙামাটিতে কৃষকদলের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকেলে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- কেন্দ্রীয় কৃষকদলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদার দীপু, সাধারণ সম্পাদক এডভোকেট মামুনুর রশিদ মামুন, কৃষকদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট রবিউল হোসেন পলাশ, সহ-সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ভূইয়া, চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদরুল, ধর্ম বিষয়ক সম্পাদক কাদের সিদ্দিকী, সহ-দপ্তর সম্পাদক এড. সোলায়মান হোসাইন, ফেনী জেলার সাধার সম্পাদক শামসুদ্দীন খোকন।

জেলা কৃষকদলের সভাপতি অলোকপ্রিয় চৌধুরী রিন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রবিউল হোসেন বাবলুর সঞ্চালনায় সাংগঠনিক রিপোর্ট উপস্থাপন করেন- জেলার সাংগঠনিক সম্পাদক প্রিয়তোষ দেওয়ান।

অনুষ্ঠানে জেলার সিনিয়র সহ-সভাপতি শাফায়াত হোসেন পিন্টু সহ বিভিন্ন উপজেলা ও ইউনিটের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন- শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ক্ষমতায় আসার পরে কৃষি বিপ্লব ঘটিয়েছেন। তিনি কৃষি সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাজ করেছেন। তিনি বিশ^াস করতেন কৃষি ও কৃষক বাঁচলে বাংলাদেশ বাঁচবে।
বক্তারা আরো বলেন, বাংলাদেশে ৬০শতাংশ মানুষ কৃষি নির্ভর। কিন্তু আজও বাংলাদেশের কৃষকেরা অবহেলিত। সারা বছর কষ্ট করে উৎপাদিত পণ্য তারা ন্যায্য দামে বিক্রয় করতে পারে না। এই পরিস্থিতি থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। যেখানে আমার দেশের কৃষক ন্যায্য দাম না পেয়ে মাথায় হাত, সেখানে অন্য দেশের পণ্যে দেশ সয়লাব।


এর আগে কেন্দ্রীয় নেতাদের শহরের প্রবেশমুখ মানিকছড়িতে ফুল দিয়ে বরণ করার পর মোটর শোভাযাত্রা করে দলীয় কার্যালয়ে নিয়ে আসেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions