রবিবার | ১৪ জুলাই, ২০২৪

রাঙামাটিতে আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপন

প্রকাশঃ ২৩ জুন, ২০২৪ ০২:৩১:২৮ | আপডেটঃ ১৩ জুলাই, ২০২৪ ০৮:০০:৪২  |  ২৪২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাঙামাটিতে প্লাটিনাম জয়ন্তী উদযাপন করা হয়েছে।

রবিবার (২৩ জুন) সকালে প্লাটিনাম জয়ন্তী উদযাপন উপলক্ষে শহরের জেলা পরিষদ প্রাঙ্গণ হতে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে সংগঠনটি। শোভাযাত্রাটি শহরের বনরুপা, কাঁঠালতলীসহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরসভা প্রাঙ্গণে এসে শেষ হয়।

অনুষ্ঠানের শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এরপর জাতীয় ও দলীয় সংগীত মাধ্যমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সাংসদ দীপংকর তালুকদারের সভাপতিত্বে সভায় স্থানীয় মহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য জরত্বী তঞ্চঙ্গ্যা, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ মুছা মাতব্বর, সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব, অংসুই প্রু চৌধুরী, বৃষকেতু চাকমা, রফিকুল মাওলা, পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী সহ বিভিন্ন সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে প্রবীণ আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মীদের সংগঠনে অবদান রাখায় সংবর্ধনা দেওয়া হয় এবং নেতাকর্মীদের নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions