রবিবার | ১৪ জুলাই, ২০২৪

বাঘাইছড়ি চৌমুহনি মার্কেটে কম্পিউটার ও মোবাইল ফোন দোকানে চুরি

প্রকাশঃ ১৯ জুন, ২০২৪ ০৪:১৯:৩৯ | আপডেটঃ ১৩ জুলাই, ২০২৪ ০৮:০৪:২২  |  ৪৬৩

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। বাঘাইছড়ি চৌমুহনি মার্কেট (বাজারে) নৈশপ্রহরী থাকা স্বত্বেও মার্কেটের দুটি দোকানে (একটি কম্পিউটার এর দোকান অন্যটি মোবাইলের দোকান) দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। ওই দু'দোকান থেকে অজ্ঞাত চোরের দল নগদ টাকা, মোবাইল ফোন, চার্জার, বড় আইপিএস ব্যাটারি, মেমোরি কার্ডসহ দোকানে প্রায় লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।

 

গতকাল মঙ্গলবার (১৮ জুন) গভীর রাতে বাঘাইছড়ি বাজারের চৌমুহনি মার্কেটের দুটি দোকানে চুরির ঘটনা ঘটে। 

 

ক্ষতিগ্রস্ত আইটি স্পেস (কম্পিউটার সেন্টার) এর মালিক শাহ্ আলম জানান, বরিবার (১৬ জুন) রাত সাড়ে ১০ টায় দোকানের সার্টারের তালা বন্ধ করে বাড়ি চলে যাই। এর পর ঈদ উপলক্ষে আর দোকানে আসা হয় নি। আজ বুধবার (১৯ জুন) সকালে দোকানে এসে দরজা খুলতেই দেখি সব এলো মেলো হয়ে আছে, তারপর আমার সন্দেহ হয় দোকান চুরি হয়েছে। আমি সাথে সাথে ভেতরে ডুকে দেখি আমার দোকানে পেছনে বেড়া কেটে চোরেরা ভিতরে প্রবেশ করেছে। আমি সাথে সাথে আসে পাশের লোকজন দের ডেকে এই দৃশ্য দেখাই। আমার দোকানের ভেতরে ডুকে চোরেরা টাকাসহ আমার কম্পিউটার চালানো আইপিএস ব্যাটারি (১২০ ভোল্ড) দামী চার্জার নিয়ে যায়। কিন্তু আসে পাশের জায়গা ঘুরে দেখতে গিয়ে দেখি চোরেরা আমার ব্যাটারি অর্ধেক পথে পেলে রেখে যায়। আমার ক্যাশ টাকা প্রায় ২০ (বিশ) হাজার টাকার টাকার মালামাল চুরি হয়। পরে আমার সন্দেহ হতেই আমার পাশের দোকানদার সাগরকে বিষয়টি অবগত করি।

ইতি মধ্যে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

অপর মোবাইল ব্যবসায়ী সাগর টেলিকমের মো: সাগর জানান, আমার পাশের দোকানদার শাহ্ আলম আমাকে বিষয়টি জানানোর সাথে সাথে আমি দোকানে এসে দেখি, আমার দোকানেও সেই একি ঘটনা, আমার ক্যাশ থাকা টাকা, বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল, পাওয়ার ব্যাংক, মোবাইলের ডিসপ্লে, চার্জার, হেডফোন সহ প্রায় ৮০ হাজার টাকার বেশি মালামাল নিয়ে যায় চোরেরা। আমার/আমাদের দাবি এই বিষয়টি সুষ্ঠ তদন্তের মাধ্যমে চোরদের আইনের আওতায় আনার জন্য জোর দাবি জানাচ্ছি। আমরা খুব শীগ্রই থানায় জিডি করবো এই বিষয়ে।

 

বিষয়ে চৌমুহনি মার্কেট কমিটির সভাপতি নিজাম উদ্দিন বাবু বলেন, এমন চুরির ঘটনা দু:খজনক।  দোকানের মালিকরা থানায় জিডি করার পর আমি পুলিশের সাথে কথা বলবো। এবং আমার পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতা থাকবে।

 

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions