শনিবার | ২২ জুন, ২০২৪

রঙিন টিন আর পাকা দেওয়ালের স্বপ্ন পূরন হলো কাউখালী ১৩পরিবারের

প্রকাশঃ ১১ জুন, ২০২৪ ০৪:০২:৫৭ | আপডেটঃ ২১ জুন, ২০২৪ ১১:৫২:৫৪  |  ১৮২

সিএইচটি টুডে ডট কম, কাউখালী (রাঙামাটি)।  সরকারের আশ্রয়ন ২প্রকল্পের আওতায়  পঞ্চম পর্যায়ে দ্বিতীয় ধাপে  কাউখালী উপজেলা আরোও ১৩ টি ভূমিহীন গৃহহীন পরিবারের সদস্যদের ধ্যে আজ রের চাবি লিল হস্তান্তর করা হয়


নিয়ে এই পর্যন্ত কাউখালী উপজেলার চারটি ইউনিয়নে মোট ২২১ টি পরিবারের  রঙিন টিন আর পাকা দেওয়ালের মাঝে নিজেদের স্বপ্ন পূরনের স্থান মিললো  গৃহহীন রিবারগুলোর। মাননীয় প্রধানমন্ত্রী ভার্চুয়ালী উপস্থিত থেকে নতুন ঘরের চাবি লিল হস্তান্তর করা হয়।


আজ  উপজেলার ঘাগড়া ইউনিয়নে   টি  টিকছড়ি ইউনিয়নে কলমপতি  ইউনিয়নে ০৫ টি  নতুন ঘরের চাবি লিল হস্তান্তর করা হয় উপকারভোগীদের। ইতিমধ্যে গৃহ নির্মাণের কাজ সম্পন্ন হয়েছে বলে জানান উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা  মো,ফজলুল করিম। 


কাউখালী ফিসার্স ক্লাব মিলনায়তনে  উপকারভোগীদের হাতে ঘরের চাবি এবং দলিল বুঝিয়ে দেয়া হয়। কাউখালীতে মাননীয় প্রধানমন্ত্রীর ক্ষে উপকারভোগীদের ধ্যে মির চাবি লিল হস্তান্তর রেন কাউখালী উপজেলা নির্বাহী ফিসার ক্তিম চৌধুরী।


সময় সহকারী মিশনার ভুমি মাসুমা আক্তার কণা, ভাইস চেয়ারম্যান নিংবাইউ মারমাসহ ইউপি চেয়ারম্যা,বিভিন্ন বিভাগের কর্মকর্তা, উপকারভোগীরা উপস্থিত ছিলেন। রের চাবি লিল হস্তান্তর অনুষ্ঠানে জানানো হয় যাদেরকে ঘর দেয়ায়েছে প্রতিটি রে যেন স্বাছন্দে বসবাস করতে পারে সেজন্য পানি, বিদু সহ আনুষঙ্গিক সুযোগ সুবিধাসমূহ প্রদান করা বে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions