শনিবার | ২২ জুন, ২০২৪

বান্দরবানে প্রতিমা চুরি করে ভাঙ্গচুর করলো দুর্বৃত্তরা

প্রকাশঃ ২২ মে, ২০২৪ ০৩:৩৩:২৭ | আপডেটঃ ২২ জুন, ২০২৪ ০৯:৫৪:৫৬  |  ২৭৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পৌরসভার ৬নং ওয়ার্ডের নিউ গুলশান এলাকার সনাতন ধর্মালম্বী ডা: বিষ্ণপদ দাশ (ভানু) এর ভবনের নিজস্ব মন্দির থেকে ২টি প্রতিমা (মূর্তি ) চুরি করে তা পাশে নিয়ে খোলা স্থানে ছুড়ে ফেলে ভাঙ্গচুর করেছে দুর্বৃত্তরা।

২২ মে (বুধবার) ভোরে এই ঘটনা ঘটে। সকালে পূজার জন্য তোলা ফুল রাখতে গিয়ে লক্ষী প্রতিমা ও কৃষ্ণ প্রতিমা দেখতে না পেয়ে পরিবারের সদস্যরা আশে পাশে খোজাখুজির পরে ভাঙ্গচুর অবস্থায় ২টি প্রতিমার অবশিষ্ঠ অংশ পাশের একটি কাঠের সমিল এলাকায় খোলা মাঠে দেখতে পায়।

এদিকে এই ঘটনার পর এলাকায় আতংক বিরাজ করছে এবং সনাতন ধর্মালম্বীদের মনে হতাশার সৃষ্ঠি হয়েছে।

বাড়ীর মালিক ডা: বিষ্ণপদ দাশ (ভানু) জানান, গত রাত ৯টায় ভবনের ৪তলায় নিজস্ব মন্দিরে প্রার্থনা শেষে মন্দিরের দরজা বন্ধ করে সবাই ঘুমিয়ে পড়ে , তবে সকালে ওঠে বাড়ীর নারীরা যখন ফুল গাছ থেকে ফুল তুলে পূজার জন্য মন্দিরে রাখতে যায় তখন গিয়ে দেখে ২টি প্রতিমা নেই। এদিকে এই ঘটনা শোনার পর পরিবারের সবাই প্রতিমার খোঁজ করতে থাকলে পাশের একটি খোলা মাঠে ভাঙ্গা অবস্থায় ২টি প্রতিমার অংশ খুজে পায়।

এদিকে ঘটনার পর ঘটনার কারণ অনুসন্ধানে মাঠে নেমেছে পুলিশ। বান্দরবান পৌরসভার মেয়র সামসুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আবদুল করিম, মো.শাহ আলম, মো.জুনায়েদ জাহেদী , সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আব্দুল জলিলসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল জলিল জানান, সংবাদ পাওয়া মাত্র পুলিশের একটি টিম ঘটনাস্থলে রয়েছে এবং এই বিষয়ে তদন্ত চলছে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions