শনিবার | ২২ জুন, ২০২৪

নাইক্ষ্যংছড়ি উপজেলার চেয়ারম্যান হলেন তোফাইল আহামদ

প্রকাশঃ ২১ মে, ২০২৪ ১০:১০:৪৯ | আপডেটঃ ২২ জুন, ২০২৪ ০৪:৫৪:১৮  |  ২৮১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার চেয়ারম্যান হলেন তোফাইল আহামদ।

২১ মে (মঙ্গলবার) রাতে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (২য় পর্যায়)  এর ফলাফল ঘোষনা কেন্দ্রে বেসরকারীভাবে তোফাইল আহামদকে বিজয়ী ঘোষনা করা হয়। এসময় পুরষ ভাইস চেয়ারম্যান পদে মোহাম্মদ কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সানজিদা আক্তারকে বিজয়ী ঘোষনা করা হয়।

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (২য় পর্যায়) এর বান্দরবানের রিটানিং কর্মকর্তা উম্মে কুলসুম এই ঘোষনা প্রদান করেন।

নির্বাচন অফিস সুত্রে জানা যায়, বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় মোটর সাইকেল প্রতীক নিয়ে ১৫হাজার ১শত ৯৭ ভোট পেয়ে বেসরকারীভাবে উপজেলা চেয়ারম্যান  নির্বাচিত হয়েছেন তোফাইল আহামদ, তার প্রতিদ্বন্ধী প্রার্থী মোহাম্মদ শফিউল্লাহ আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ১১ হাজার ৪৩২ ভোট।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীক নিয়ে মোহাম্মদ কামাল উদ্দিন পেয়েছেন ১৪হাজার ৪শত ৯৮ ভোট আর নিকটবর্তী প্রার্থী টিয়া পাখি নিয়ে শাহ জাহান কবির পেয়েছেন ১১হাজার ৮৭ ভোট।

অন্যদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীক নিয়ে সানজিদা আক্তার পেয়েছেন ১০হাজার ৬শত ১৯ ভোট আর নিকটবর্তী প্রার্থী হামিদা চৌধুরী পদ্মফুল নিয়ে পেয়েছেন ৯হাজার ২শত ৯৫ ভোট।

বান্দরবান জেলা নির্বাচন অফিস সূত্রে আরো জানা যায়, বান্দরবান নাইক্ষ্যংছড়ি উপজেলায় চেয়ারম্যান পদে এবার  ছিলেন ২ প্রার্থী তোফাইল আহামদ ও মোহাম্মদ শফিউল্লাহ। ভাইস চেয়ারম্যান পদে ২ প্রার্থী মো. কামাল উদ্দিন ও শাহ জাহান কবির। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ প্রার্থী কাজী রাশেদা বেগম, শামীমা আক্তার, সানজিদা আক্তার ও হামিদা চৌধুরী।
নাইক্ষ্যংছড়ি উপজেলায় মোট ভোটার রয়েছে ৪৫ হাজার ২৭৯জন, যার মধ্যে পুুরুষ ভোটার ২২হাজার ৭৭০জন আর নারী ভোটার ২২ হাজার ৫০৯ জন।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions