শনিবার | ২২ জুন, ২০২৪

রাঙামাটির ৩ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত

প্রকাশঃ ২১ মে, ২০২৪ ০৬:৩৩:৫১ | আপডেটঃ ২১ জুন, ২০২৪ ০৪:৫৬:০৩  |  ২৬২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সারাদেশের সাথে রাঙামাটির ৩ উপজেলা পরিষদের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সকালে ভোটারদের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি বেড়ে যায়। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে এখন চলছে গণণা।

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে রাঙামাটির কাপ্তাই, রাজস্থলী ও বিলাইছড়িতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এই ৩ উপজেলায় ১২টি ইউনিয়ন এবং ৫১টি ভোট কেন্দ্রে রয়েছে। 

এরমধ্যে ৫টি কেন্দ্র দুর্গম এলাকায়। ৩ উপজেলায় ভোটার সংখ্যা রয়েছে ৯৪ হাজার ৮৭জন। এইবারের নির্বাচনে বিলাইছড়ির ৫টি কেন্দ্রে হেলিসর্টিং কেন্দ্র রয়েছে।

রাঙামাটির ৩ উপজেলায় ৭ জন চেয়ারম্যান, ৫ জন ভাইস চেয়ারম্যান ও ৪ জন মহিলা ভাইস চেয়ারম্যানসহ মোট ১৬ জন প্রার্থী বিভিন্ন প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধীতা করছেন।

নির্বাচন সুষ্ঠু শান্তিপূর্ন ভাবে পরিচালনা করতে বিজিবি, পুলিশ, আনসার, র‌্যাবসহ আইন শৃঙ্খলা বাহিনী এবং নির্বাহী ম্যাজিস্ট্রেগণ কেন্দ্রগুলোর দায়িত্ব পালন করে।

সকালে বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন রাঙামাটি জেলা প্রশাসক মোশাররফ হোসেন খান, পুলিশ সুপার মীর আবু তৌহিদ ও জেলা নির্বাচন কর্মকর্তা মনিরুল ইসলাম।

এসময় জেলা প্রশাসক জানান আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ আনসার ও বিজিবি মোতায়েন করা হয়েছে। শান্তিপূর্ণ পরিবেশে ভোট চলছে এ পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনার খবর নেই বলে জানান জেলা প্রশাসক।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions