বৃহস্পতিবার | ২৩ মে, ২০২৪

রুমা সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি

প্রকাশঃ ১৯ এপ্রিল, ২০২৪ ০৭:২৫:১০ | আপডেটঃ ২২ মে, ২০২৪ ০৮:২৩:০০  |  ৩৪১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমা সোনালী ব্যাংক থেকে সশস্ত্র সন্ত্রাসীদের হাতে অপহরণের পর মুক্ত হওয়া সোনালী ব্যাংকের রুমা শাখার ব্যবস্থাপক নেজাম উদ্দীনকে চট্টগ্রামে বদলি করা হয়েছে। তাঁর জায়গায় সেই শাখার সিনিয়র অফিসার (ক্যাশ) নারায়ণ দাশকে ভারপ্রাপ্ত ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। ৯ এপ্রিল  সোনালী ব্যাংকের ডেপুটি জেনালের  ম্যানেজার প্রীতি কুসুম চাকমা স্বাক্ষরিত এক পত্রে বিষয়টি নিশ্চিত হওয়া যায়।

নেজাম উদ্দিনকে বান্দরবানের রুমা শাখা থেকে বিশেষ বিবেচনায় চট্টগ্রামের কর্ণফুলী শাখার ম্যানেজার (সিনিয়র অফিসার) হিসেবে পদায়ন করে এই বদলীর আদেশ দেয়া হয়। একই পত্রে আরো ২জন কর্মকর্তাকে বদলীর আদেশ দেয়া হয়।

সোনালী ব্যাংক বান্দরবানের ডেপুটি জেনারেল ম্যানেজার ওসমান গণি জানান, নেজাম উদ্দিনকে বান্দরবানের রুমা শাখা থেকে বিশেষ বিবেচনায় চট্টগ্রামের কর্ণফুলী শাখার ম্যানেজার (সিনিয়র অফিসার) হিসেবে বদলীর আদেশ দেয়া হয়েছে এবং তাঁর জায়গায় সেই শাখার সিনিয়র অফিসার (ক্যাশ) নারায়ণ দাশ ভারপ্রাপ্ত ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করবে।

 সোনালী ব্যাংক বান্দরবানের ডেপুটি জেনারেল ম্যানেজার ওসমান গণি আরো জানান, রুমা ও থানচি উপজেলার সোনালী ব্যাংকের শাখায় সশস্ত্র সন্ত্রাসীদের হামলা ও অপহরণের ঘটনার পর বান্দরবানের রুমা, থানচি ও রোয়াংছড়ি এই তিনটি শাখার কার্যক্রম সাময়িকভাবে স্থগিত করে বান্দরবান শাখার মাধ্যমে পরিচালনা করা হচ্ছে এবং খুব দ্রæত সময়ে শাখাগুলোতে আরো কিছু সংস্কার কাজ এবং নিরাপত্তা বৃদ্ধি করে পুনরায় লেনদেন কার্যক্রম শুরু হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions