মঙ্গলবার | ৩০ এপ্রিল, ২০২৪

বান্দরবানে কেএনএফ এর ৪ সহযোগী কারাগারে

প্রকাশঃ ১৪ এপ্রিল, ২০২৪ ০৪:২৫:২৮ | আপডেটঃ ৩০ এপ্রিল, ২০২৪ ০১:৩৪:৪৬  |  ২৬৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমায় যৌথবাহিনীর অভিযানে রুমা সোনালী ব্যাংকে হামলা, টাকা ও অস্ত্র লুটের ঘটনায় দায়েরকৃত মামলার প্রেক্ষিতে কেএনএফ এর সহযোগী হিসেবে আরো ৪আসামীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো রুমা উপজেলার রেমাক্রী প্রাংসা ইউনিয়নের জাদিপাই পাড়ার লাল রৌবত বম (২৭), বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের চিনলুং পাড়ার লাল লম থার বম (৩১), রুমা উপজেলা পাইন্দু ইউপির মুননুয়াম পাড়ার মিথুসেল বম (২৫), বান্দরবান সদর উপজেলার কানা পাড়ার লাল রুয়াত লিয়ান বম (৩৮)।

পুলিশ জানায়, গত ২এপ্রিল বান্দরবানের রুমা সোনালী ব্যাংকে হামলা, টাকা ও অস্ত্র লুটের ঘটনায় দায়েরকৃত ৫টি মামলার প্রেক্ষিতে কেএনএফএর সহযোগী হিসেবে যৌথবাহিনীর সদস্যরা তাদের ১৩ এপ্রিল (শনিবার) রাতে রুমা উপজেলা এবং বান্দরবানের সদর উপজেলার বিভিন্নস্থান থেকে গ্রেফতার করে। পরে যাচাই বাচাই শেষে তাদের ১৪ এপ্রিল (রবিবার) দুপুরে বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়।

পরে বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এ.এস.এম এমরান এর আদালত আসামি ৪জনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

বান্দরবান জেলা পুলিশের তথ্যমতে, বান্দরবানের রুমা ও থানচিতে ঘটনার পর এই পর্যন্ত ৯টি মামলা দায়ের করা হয়েছে (রুমা ৫ ও থানচি ৪) এবং ঘটনায় জড়িত থাকার অপরাধে এই পর্যন্ত সর্বমোট ৬২জনকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।

বান্দরবান কোর্ট পুলিশের জিআরও বিশ্বজিৎ সিংহ ৪ আসামীকে কারাগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions