শনিবার | ০৪ মে, ২০২৪

কেএনএফ প্রধান নাথান বমের স্ত্রীকে লালমনিরহাটে স্ট্যান্ড রিলিজ

প্রকাশঃ ১১ এপ্রিল, ২০২৪ ০৯:৩৩:৫১ | আপডেটঃ ০৩ মে, ২০২৪ ০১:০০:৩০  |  ৩৮০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য এলাকার সশস্ত্র সংগঠন কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) প্রধান নাথান বম এর স্ত্রী নার্স লাল সমকিম বম কে বান্দরবানের রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লালমনিরহাট ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে।

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর এর উপ সচিব পরিচালক (প্রশাসন) মো: নাসির উদ্দিন স্বাক্ষরিত স্বাস্থ্য সেবা বিভাগ, নার্সিং সেবা ১ শাখার গত ৮ এপ্রিল এক স্বারকের আলোকে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স লাল সমকিম কে লালমনিরহাট ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে বদলির আদেশ দেয়া হয়। একই পত্রে, একই স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নার্স দীপালী বাড়ৈ নামে এক নার্সকেও লালমনিরহাটের একই হাসপাতালে বদলি করা হয়।

উক্ত পরিপত্রে আরো বলা হয়, বদলিকৃত সিনিয়র নার্সগনকে ৯ এপ্রিলের মধ্যে কর্মস্থলে আবশ্যিক ভাবে যোগদান করবেন, নাহলে ৯ এপ্রিল তারিখের অপরাহ্নে স্ট্যান্ড রিলিজ বলে গণ্য করা হবে।

বিষয়টি নিশ্চিত করেছেন বান্দরবানের সিভিল সার্জন ডা: মাহবুবুর রহমান। তিনি আরো বলেন, রাষ্ট্রীয় সিদ্ধান্ত মোতাবেক লাল সমকিম ও দীপালী বাড়ৈ নামে দুই নার্সকে বান্দরবানের রুমা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লালমনিরহাট ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে বদলির আদেশ দেয়া হয়েছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions