শনিবার | ০৪ মে, ২০২৪

থমথমে বান্দরবান ,ব্যাংক ডাকাতি ও অস্ত্র লুটের ঘটনায় থানায় ৭ মামলা দায়ের

প্রকাশঃ ০৬ এপ্রিল, ২০২৪ ০১:৫৮:৫১ | আপডেটঃ ০৪ মে, ২০২৪ ০৮:৩৭:৪৩  |  ২০১
সিএইচটি টুডে ডট কম,বান্দরবান। বান্দরবানের রুমা ও থানচিতে সন্ত্রাসী হামলা চালিয়ে ব্যাংকের টাকা ও অস্ত্র লুট এবং ম্যানেজারকে অপহরণের ঘটনায় বান্দরবানের রুমা ও থানচি থানাতে ৭টি মামলা দায়ের করা হয়েছে।

এর মধ্যে রুমা থানায় ৪টি ও থানচি থানায় ৩টি মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মোঃ রায়হান কাজেমী। তিনি জানান, বান্দরবানের রুমা ও থানচি ব্যাংকে হামলা,ব্যাংকের টাকা ও অস্ত্র লুট ঘটনায় রুমা থানায় অজ্ঞাতনামা ১৩০/১৫০ জনকে আসামীকে করে ৪টি মামলা দায়ের করা হয়েছে এবং সেই সাথে থানচি থানায় অজ্ঞাতনামা ২৫/৩০ জনকে আসামী করে বিভিন্ন ধারায় ৩টি সহ সর্বমোট এই পর্যন্ত ৭টি মামলা দায়ের করা হয়েছে। মামলার সংশ্লিষ্ট আসামীদের গ্রেফতারে পুলিশের সাড়াশি অভিযান চলমান রয়েছে বলে তিনি নিশ্চিত করেন।

এদিকে সাম্প্রতিক সময়ে পার্বত্য জেলা বান্দরবানের রুমা ও থানচির ৩টি ব্যাংকে সশস্ত্র হামলা, টাকা ও অস্ত্র লুটের ঘটনায় জনমনে আতঙ্ক বিরাজ করছে,অন্যদিকে এমন ঘটনার প্রেক্ষিতে নিরাপত্তা জোরদার করেছে আইনশ্ঙ্খৃলা বাহিনী। জেলা সদরসহ ৭টি উপজেলার গুরুত্বপূর্ণ পয়েন্টে বাড়ানো হয়েছে পুলিশের নিরাপত্তা।

এদিকে পার্বত্য এলাকার সশস্ত্র সন্ত্রাসী গোষ্ঠীর বিরুদ্ধে সম্মিলিত সাঁড়াশি অভিযান শুরু হয়েছে। সেনাবাহিনী, র‌্যাব, বিজিবি ও পুলিশ যৌথভাবে পাহাড়ে সন্ত্রাসী দমনে একসাথে কাজ করছে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions