শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

মহালছড়িতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় ও মহান স্বাধীনতা দিবস উদযাপন

প্রকাশঃ ২৬ মার্চ, ২০২৪ ০২:৫৪:১০ | আপডেটঃ ২৭ এপ্রিল, ২০২৪ ১২:১৪:৪৮  |  ১৮৯

সিএইচটি টুডে ডট কম, ,মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি জেলার মহালছড়িতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় ও মহান স্বাধীনতা দিবস উদযাপিত হয়েছে। ২৬ শে মার্চ মঙ্গলবার সূর্যোদয়ের সাথে সাথে মহালছড়ির শেখ রাসেল স্টেডিয়ামে  ৩১ বার তোপধ্বনি ও সরকারি - বেসরকারি সকল প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে শুরু হয় স্বাধীনতা দিবসের আনুষ্ঠানিকতা।


মহালছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কান্তি চাকমা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভিন খানম'র নেতৃত্বে মহালছড়ি উপজেলা প্রশাসন, মহালছড়ি উপজেলা আওয়ামিলীগ এর সভাপতি রতন কুমার শীল ও উপজেলা আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক জসিম উদ্দিন এর নেতৃত্বে মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন সহ উপজেলার বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, জাতীয়তাবাদী দল(বিএনপি), মহালছড়ি থানা পুলিশ, মহালছড়ি উপজেলা প্রেস ক্লাব, উপজেলা স্বাস্থ্য বিভাগ, মনাটেক যাদুগানালা মৎস্য সমবায় সমিতি, মারমা উন্নয়ন সংসদ, মুবাছড়ি ইউনিয়ন পরিষদ, মহালছড়ি সদর ইউনিয়ন পরিষদ,  কর্মসংস্থান ব্যাংক, হিসাব রক্ষণ অফিস, যুব উন্নয়ন অধিদপ্তর, রাঙ্গাপানিছড়া যুব ছদক স্পোর্টিং ক্লাব, বিভিন্ন সরকারি-বেসরকারী সংস্থা এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র/ছাত্রীরা একে একে মহালছড়ির শহীদ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ ও জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।


দিবসটি উপলক্ষে মহালছড়ি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জাতীয় সংগীতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ প্রদর্শন, বিভিন্ন স্কুলের ছাত্র/ছাত্রীদের অংশগ্রহণে শরীর চর্চা প্রদর্শন,  বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যবৃন্দের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions