সোমবার | ২৯ এপ্রিল, ২০২৪

বান্দরবানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী পালন

প্রকাশঃ ১৭ মার্চ, ২০২৪ ০৩:২৬:৩৮ | আপডেটঃ ২৯ এপ্রিল, ২০২৪ ০৩:৩৯:৫১  |  ২২৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। নানা আয়োজনে বান্দরবানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্যাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে রোববার (১৭ মার্চ) সকালে বান্দরবান জেলা আওয়ামীলীগের আয়োজনে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, কোরআনখানি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

পরে সকাল ১০টায় বঙ্গবন্ধু মুক্তমঞ্চে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তা এবং আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এরপরে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে জেলা প্রশাসনের আয়োজনে এক আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও দিবসটি উপলক্ষে আয়োজিত  বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ীদের পুরস্কার বিতরনী করা হয়।
এসময় ৩০০ নং আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং এমপি ,বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লা, জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন, পুলিশ সুপার সৈকত শাহীন, পৌরসভার মেয়র মো. সামসুল ইসলাম সহ বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্যাপন উপলক্ষে জেলা প্রশাসনের পাশাপাশি, পার্বত্য জেলা পরিষদ ও বিভিন্ন সরকারি বেসরকারী প্রতিষ্ঠানের পক্ষ থেকে নানা কর্মসুচী উদযাপিত হচ্ছে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions