শুক্রবার | ০৩ মে, ২০২৪

রাঙামাটি ফ্রেন্ডস ক্লাবের বার্ষিক সাধারণ সভা

প্রকাশঃ ০৬ মার্চ, ২০২৪ ০৬:৫৫:৪২ | আপডেটঃ ০২ মে, ২০২৪ ০৪:২৩:১০  |  ২৩৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি ফ্রেন্ডস ক্লাব লিমিটেড’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে পর্যটন হলিডে কমপ্লেক্স কনফারেন্স রুমে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন- পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

রাঙামাটি ফ্রেন্ডস ক্লাবের সভাপতি চিংকিউ রোয়াজার সভাপতিত্বে ক্লাবের কার্যক্রম ও আয় ব্যয়ের হিসাব তুলে ধরেন ক্লাবের সাধারণ সম্পাদক ওয়াশিংটন চাকমা।

এসময় ক্লাবের সহ-সভাপতি বৃষকেতু চাকমা ও তাসাদ্দিক হোসেন কবির সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
ক্লাবের কার্যক্রম উপস্থাপনের পর সভাপতি চিংকিউ রোয়াজা রাঙামাটি ফ্রেন্ডস ক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

সভায় পরামর্শমূলক বক্তব্য দেন- ক্লাবের সদস্য বেলায়েত হোসেন ভ‚ঁইয়া, জাহিদ আকতার, জাহাঙ্গীর কামাল, মুজিবুর রহমান দিপু ও শফিউল আজম।

প্রধান অতিথির বক্তব্যে, রাঙামাটি ফ্রেন্ডস ক্লাবের প্রধান উপদেষ্টা এবং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি- ক্লাবের উন্নয়নে বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন। এর পাশাপাশি তিনি আগামী ২ বছরের জন্য তাসাদ্দিক হোসেন কবিরকে সভাপতি ও ওয়াশিংটন চাকমাকে সাধারণ সম্পাদক করে ফ্রেন্ডস ক্লাবের ২১সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন।

কমিটিতে দায়িত্ব পাওয়া অন্যান্যরা হলেন- সহ-সভাপতি বৃষকেতু চাকমা, অংসুই প্রæ চৌধুরী, মাহফুজুর রহমান, সদস্য- বেলায়েত হোসেন ভ‚ঁইয়া, মো. ইসুফ হারুন, জাহিদ আকতার, জামশেদ আহম্মেদ চৌধুরী, মুজিবুর রহমান, মো: জাহাঙ্গীর কামাল, এডভোকেট শিশু মনি চাকমা, বিদুৎ শঙ্কর ত্রিপুরা, উসাং মং, সুবীর কুমার চাকমা, সুরঞ্জন দেওয়ান, রেমলিয়ানা পাংখোয়া, অর্ণব চাকমা বেলুন, অশ্বিনী কুমার বর্মন, মনির হোসেন, হাজী ফয়েজুল আজিম।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions