রবিবার | ২৮ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়িতে শ্বাসরোধে কিশোরী হত্যার ঘটনায় আটক ৩

প্রকাশঃ ০৫ মার্চ, ২০২৪ ০৯:২৪:৪৩ | আপডেটঃ ২৬ এপ্রিল, ২০২৪ ০৩:৩৫:৫৫  |  ৩২০
সিএইচটি টুডে ডট কম ডেস্ক। খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় ওড়না দিয়ে ‘শ্বাসরোধে হত্যা’ করা এক কিশোরীর মৃতদেহ উদ্ধার করেছে দীঘিনালা থানা পুলিশ। মঙ্গলবার (৫ মার্চ) রাত আড়াইটার দিকে দীঘিনালা উপজেলার মেরুং ইউনিয়নের রশিকনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে সালমা আক্তার (১৬) নামের ওই কিশোরী লাশ উদ্ধারের পর সকালে ঘটনায় জড়িত সন্দেহে তিন জনকে আটক করে পুলিশ।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নূরুল হক এসব তথ্য নিশ্চিত করেছেন। নিহত কিশোরীর পিতা ও স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে তিন যুবককে আটক করা হলেও এক জনকেই সন্দেহের তীরে দেখছে পুলিশ। তবে হত্যাকান্ডের ঘটনায় এখনো থানায় মামলা হয়নি। পুলিশ বলছে, মামলা রুজু প্রক্রিয়াধীন।

জড়িত জড়িত সন্দেহে আটকরা হলো- মেরুং ইউনিয়নের ৩ নাম্বার ওয়ার্ড রসিকনগর এলাকার ইয়াছিন, সোহাস ও শুক্কর। তবে প্রাথমিক তদন্তে হত্যাকান্ডে শুক্কুরের দিকে সন্দেহের তীর পুলিশের। হত্যাকান্ডের শিকার কিশোরী সালমা আক্তার (১৬) দীঘিনালা উপজেলার মেরুং ইউনিয়নের ৩ নাম্বার ওয়ার্ডের বাসিন্দা মো. সোবাহানের মেয়ে।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নূরুল হক বলেন, ‘রাতে ওই কিশোরীর লাশ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। কিশোরীর গলায় ওড়না পেঁচানো ছিল। প্রাথমিক তদন্তে দেখা গেছে কিশোরীকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ঘটনাস্থল থেকে কিশোরীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীয়রা ‘ধর্ষণের পর’ শ্বাসরোধে হত্যার অভিযোগ করলেও আমরা সুরতহাল রিপোর্টে তেমন আলামত পাইনি। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর রহস্য উদঘাটন হবে।’

ওসি আরও বলেন, এই ঘটনায় জড়িত সন্দেহে স্থানীয় তিন জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। আটক তিন জনের মধ্যে শুক্কুর নামের এক ব্যক্তিকে আমরা সন্দেহ করছি। এ ঘটনায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান ওসি।


খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions