শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

মহালছড়ি সমাজ সেবা অধিদপ্তরের উদ্যোগে অনুদানের চেক বিতরণ

প্রকাশঃ ০৬ ফেব্রুয়ারী, ২০২৪ ০৫:১৬:২৩ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৭:২৮:০২  |  ২৬৯

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের আওতাধীন খাগড়াছড়ি জেলার মহালছড়ি সমাজসেবা অধিদফতর কর্তৃক বাস্তবায়িত ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোক, প্যারালাইজড জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত রোগীদের মাঝে এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।


৬ ফেব্রুয়ারি(মঙ্গলবার) সকাল ১১ টার সময় মহালছড়ি সদর ইউপি মিলনায়তনে এই অনুদানের চেকগুলো বিতরণ করা হয়।


অনুদানের চেক বিতরণের অনুষ্ঠানে মহালছড়ি উপজেলা সমাজ সেবা অফিসার মো. শামসুল আলম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন মো. জসিম উদদীন, উপজেলা ভাইস চেয়ারম্যান, মোঃ জসীম উদ্দিন, ভারপ্রাপ্ত উপ পরিচালক, জেলা সমাজ সেবা অফিস, রোকেয়া বেগম, সহকারী পরিচালক, জেলা সমাজ সেবা অফিস, ধনিষ্ঠা চাকমা, মহালছড়ি উপজেলা স্বাস্থ্য বিভাগ, মোঃ শামসুল আলম, মহালছড়ি উপজেলা সমাজসেরা অফিসার, প্রবীন চন্দ্র চাকমা, অফিসার, মহালছড়ি মৎস্য অধিদপ্তর,  আব্দুর রশিদ, লক্ষীছড়ি উপজেলা সমাজ সেবা অফিসার, মহালছড়ি উপজেলা প্রেস ক্লাব সভাপতি দিপক সেন সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের জন প্রতিনিধি ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।


এই সময় উপজেলার ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোক, প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ৭ জন উপকারভোগীর প্রতি জনকে ৫০ হাজার করে মোট ৩,৫০০০০(তিন লক্ষ পঞ্চাশ হাজার) টাকার চেক প্রদান করা হয়। এছাড়াও উপজেলার গরীব, দুঃস্থ, অসহায় পরিবার এবং কলেজ, বিশ্ববিদ্যালয় ও সমমান প্রতিষ্ঠানে অধ্যায়নরত গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

 

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions