শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়িতে এটিএম কার্ড জালিয়াতি করে টাকা তুলে নিল বুথের গার্ড

প্রকাশঃ ১৫ জানুয়ারী, ২০২৪ ০১:২৯:০৩ | আপডেটঃ ২০ এপ্রিল, ২০২৪ ০৯:৫৫:২৩  |  ৯১৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে উত্তরা ব্যাংকের এক গ্রাহকের কার্ড জালিয়াতি করে দেড় লাখ টাকা উত্তোলন করেছে একই ব্যাংকের এটিএম বুথের গার্ড। বিষয়টি জানাজানির পর রোববার (১৪ জানুয়ারী) রাতে খাগড়াছড়ি সদরের কেন্দ্রীয় শাহী জামে মসজিদ সড়কে উত্তরা ব্যাংকের শাখায় অতিগোপনীয়তায় বিষয়টি মীমাংসা করা হয়। সময় ভুক্তভোগী গ্রাহক সাহানা খানের স্বামী শোয়েব খান শাখায় উপস্থিত ছিলেন।  

 

জানা যায়, খাগড়াছড়ি পৌর শহরের মিনি সুপার মার্কেটের নিচ তলায় উত্তরা ব্যাংক খাগড়াছড়ি শাখার নিয়ন্ত্রণাধীন এটিএম বুথের গার্ড থোয়াইসা মারমা (২৫) কার্ড জালিয়াতির মাধ্যমে গ্রাহকের (২০৫০৩০১০২০০১০১১১৪) হিসাব নাম্বার থেকে পর্যায়ক্রমে দেড় লাখ টাকা উত্তোলন করে

 

ভুক্তভোগী সাহানা খান খাগড়াছড়ি পৌর শহরের নিচের বাজার এলাকার বাসিন্দা। তিনি জানান, সকালে উত্তরা ব্যাংকের এটিএম কার্ড দিয়ে ছেলে টাকা তুলতে পাঠান তিনি। সময় পর্যাপ্ত অর্থ না থাকার বার্তা দেখে ছেলে ফিরে মাকে জানান। পরে শাখার মাধ্যমে টাকা তুলতে উত্তরা ব্যাংকের শাখায় আসলেও টাকা না থাকার বিষয়টি নিশ্চিত করা হয়। পরবর্তী লেনদেন বিবরণী যাচাই করতে গিয়ে কার্ড জালিয়াতি করে টাকা উত্তোলনের বিষয়টি বেরিয়ে আসে। ব্যাংক কর্তৃপক্ষ স্বজনরা মিলে এটিএম বুথের গার্ড থোয়াইসা মারমা আটক করে জিজ্ঞাসাবাদ করার একপর্যায়ে সে টাকা তোলার বিষয়টি স্বীকার করে। ব্যাংক কর্তৃপক্ষ সাহানা খানকে টাকা ফেরত দেয়ার আশ্বাসে তিনি আইনগত কোন পদক্ষেপ নেননি। বিষয়ে ব্যাংকের কোন কর্মকর্তা গণমাধ্যমের সাথে কথা বলতে রাজি হননি। 

 

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর হাসান জানান, খবর পেয়ে পুলিশ ব্যাংক কর্তৃপক্ষ গ্রাহকের সাথে কথা বলেন। উভয় পক্ষ বিষয়টি সমঝোতা করায় ভুক্তভোগী গ্রাহক কোন আইনী পদক্ষেপ নেননি।

 

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions