মঙ্গলবার | ২০ নভেম্বর, ২০১৮

বাঘাইছড়ি শ্রী শ্রী কালী মন্দির পরিদর্শনে মারিশ্যা জোন কমান্ডার

প্রকাশঃ ১৮ অক্টোবর, ২০১৮ ১১:৪৪:০০ | আপডেটঃ ১৮ নভেম্বর, ২০১৮ ১২:১২:৩৯  |  ২৫৬
সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। আজ বৃহস্পতিবার রাত সন্ধ্যা আটটায় বাঘাইছড়ি শ্রী শ্রী কালী মন্দির পরিদর্শন করেন বিজিবি ২৭ ব্যাটালিয়নের অধিনায়ক ও মারিশ্যা জোন কমান্ডার লেঃ কর্নেল মাহবুবুল ইসলাম পিএসসি।

পুজা মন্ডপ পরিদর্শককালে এক সংক্ষিপ্ত বক্তৃতায় মারিশ্যা জোন কমান্ডার  লেঃ কর্নেল মাহবুবুল ইসলাম পিএসসি বলেন, পুজা আপনাদের একা নয় আমাদেরও, ঈদ আপনাদের আমাদেরও পুজা সার্বজনিন। আমি শুনেছি অতিতে ব্রীজের উপর থেকে পুঁজারিদের ঢিল মারা হয়েছে আমি এই অন্যায় মেনে নিব না সার্বক্ষনিক পুঁজা বিসর্জনের আগ পর্যন্ত পুলিশের পাশাপাশি আমার বিজিবি স্পিড বোট নিয়ে টহলে  থাকবে এবং ব্রিজের উপর ও বিজিবি টহলে থাকবে আমি আমার এলাকায় কোন ধরনের অপকর্ম সহ্য করবো না।

পরে তিনি ব্যাক্তিগত পক্ষ থেকে পুঁজা কমিটির হাতে বিশ হাজার টাকা অনুদান দেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,বাঘাইছড়ির কৃতি সন্তান ও লক্ষীপুর জেলা জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট  জুয়েল দেব, বাঘাইছড়ি পৌরসভার মেয়র জাফর আলী খান, বাঘাইছড়ি থানার অফিসার্স ইনচার্জ আমির হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলী হোসেন, প্রেস ক্লাবের সভাপতি দীলিপ কুমার দাশ,উপজেলা আওমীলীগের যুগ্ন সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুনসহ স্থানীয় সাংবাদিক গোয়েন্দা ও গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions