বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

কাচালং বডার গার্ড পাবলিক স্কুলের রাস্তা উদ্বোধন

প্রকাশঃ ১৬ অক্টোবর, ২০১৮ ০২:৪৩:১৫ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৪:৪২:০৭  |  ১০১৪
সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটি জেলার বাঘাইছড়ি পৌরসভার অর্থায়ানে কাচালং বডার গার্ড পাবলিক স্কুলের  নবনির্মিত  রাস্তার   শুভ উদ্বোধন করেন মারিশ্যা জোন কমান্ডার  লেঃকর্ণেল মাহবুবুল ইসলাম পিএসসি। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় পায়রা উড়িয়ে রাস্তাটির শুভ উদ্বোধন করা হয়।

এসময় আরো  উপস্থিত ছিলেন বাঘাইছড়ি পৌরসভার মেয়র মো: জাফর আলী খান ও বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক মো: আলী হোসেন, বাঘাইছড়ি পৌরসভার কার্যনির্বাহী মো: আশিকুর মানিক, কাচালং মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সহ- কারী প্রধান শিক্ষক মো: সিরাজুল ইসলাম ৩নং ওয়ার্ড কাউন্সিলর বাহার উদ্দীন সরকার এবং ঠিকাদার মো: আতাউর রহমান সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ। পরে উপস্থিত সকলকে নিয়ে জোন কমান্ডার কাচালং বডার গার্ড পাবলিক স্কুল পরিদর্শন করেন ও চা চক্রে মিলিত হন এবং এলাকার আইনশৃংখলা রক্ষায় সবার সহযোগিতা কামনা করেন।

জোন কমান্ডার  বাঘাইছড়ি উপজেলাধীন উন্নয়ন কাজে অবদান রাখার জন্য  বাঘাইছড়ি পৌর মেয়রকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং বলেন পৌরসভা যেহেতু আমাদের সহযোগিতা করেছে আমরাও পৌরসভার উন্নয়নে পাশে থাকবো ।

পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর মো: বাহার উদ্দিন সরকার বলেন রাস্তাটি প্রায় ৮ লক্ষ ৭০ হাজার টাকা ব্যায়ে নির্মাণ করা হয়েছে।
আরসিসি রাস্তাটির পশ্চিম প্রান্তের প্রস্থ ৭৬ ফুট দৈর্ঘ ২১০ ফুট। পশ্চিম প্রান্ত থেকে ১২ ফুট পর ত্রিভুজাকৃতির ফুলের বাগানের ব্যবস্থা রয়েছে। উত্তর এবং দক্ষিণ প্রান্তে ১০.৫ ফুট  রাস্তার ব্যবস্থা সম্বলিত ছোট ছোট বাচ্চাদের রাস্তাটিতে ঝুঁকি এড়ানের জন্য স্পিড ব্রেকারের ব্যবস্থাও রয়েছে।

এছাড়াও বিভিন্ন এলাকায় বাঘাইছড়ি পৌরসভার অর্থায়নে প্রায় ১ কোটি ৮০ লক্ষ টাকার বিভিন্ন উন্নয়ন মূলক কাজ চলছে।
বাঘাইছড়ি পৌরসভার মেয়র জাফর আলী খান বলেন  পুরো বাংলাদেশ উন্নয়নের জোয়ারে ভাসছে আমরা এখন আর গরীব রাষ্ট নয়, আমাদের দেশ উন্নয়নশীল দেশে পৌছে গেছে আমরা আনন্দ শোভাযাত্রা করছি আমাদের বাঘাইছড়ি ও তার ব্যাতিক্রম নয়, সকলের সহযোগীতা পেলে একটি সুন্দর বাঘাইছড়ি উপহার দিতে পারবো তাই উন্নয়নের স্বার্থে সকলের সহযোগীতা কামনা করেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions